খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।
  জাতীয় সংসদে ২০২৪-২৫ অর্থবছরের বাজেট পাস
  আগামি বছর এইচএসসি পরীক্ষা এপ্রিলে : বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ডের সভাপতি
চেম্বার অব কমার্সের শোক

আকাংখা গ্রুপের চেয়ারম্যান শেখ মজনু আর নেই, লাশ খুলনার পথে

নিজস্ব প্রতিবেদক

বিশিষ্ট ব্যবসায়ী ও খুলনা সিটি কর্পোরেশনের সাবেক কাউন্সিলর আলহাজ্ব শেখ মজনু মারা গেছেন । (ইন্নালিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন) । মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। রবিবার দুপুর আড়াইটার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা গেছেন। মৃত্যুকালে স্ত্রী, তিন ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তার লাশ খুলনায় আনা হচ্ছে বলে পারিবারিক সূত্র জানিয়েছেন।

নগরীর দৌলতপুর থানার দেয়ানা গ্রামের কৃতি সন্তান আলহাজ্ব শেখ মজনু কেসিসি’র ৪ নং ওয়ার্ডের সাবেক কমিশনার। এছাড়া তিনি আকাংখা গ্রুপের চেয়ারম্যান এবং মাহবুব ব্রাদার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। সম্প্রতি আওয়ামী লীগের বিভিন্ন রাজনৈতিক কর্মকান্ডে তিনি সক্রিয় ভাবে অংশগ্রহণ শুরু করেন।

পারিবারিক সূত্র জানায়, গত সপ্তাহে আলহাজ্ব শেখ মজনু অসুস্থ হয়ে পড়ার পর  খুলনার একটি বেসরকারী ক্লিনিকে ভর্তি করা হয়েছিল। কিন্তু অবস্থার অবনতি হওয়ায়  তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

চেম্বার অব কমার্সের শোক :
খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সাবেক পরিচালক, মাহাবুব ব্রাদার্স (প্রাঃ) লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক শেখ মাহাবুব রহমান এর পিতা আলহাজ্ব শেখ মজনু মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফেরাত কামনা এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন চেম্বার নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন খুলনা চেম্বারের সভাপতি কাজি আমিনুল হক, উর্দ্ধতন সহ-সভাপতি শেখ আসাদুর রহমান, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু, সহ-সভাপতি মোঃ মোস্তফা জেসান ভূট্টো, পরিচালকবৃন্দ গোপী কিষণ মুন্ধড়া, এম এ মতিন পান্না, জেড এ মাহামুদ ডন, এস এম ওবায়দুল্লাহ, আলহাজ্ব মোঃ মফিদুল ইসলাম টুটুল, ঠাকুর মোঃ শাহ্ আলম, জোবায়ের আহমেদ খান (জবা), মোঃ সিরাজুল হক, কাজী মাসুদুল ইসলাম, আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন, শেখ আল্লামা ইকবাল তুহিন, মোঃ আবুল হাসান, দীপক কুমার দাস, মোঃ ইসলাম খান, উজ্জল কুমার গাঙ্গুলী, শেখ মোঃ গাউসুল আজম, খান সাইফুল ইসলাম, মোঃ মনিরুল ইসলাম মাসুম, মোঃ মাহবুব আলম ও চৌধুরী মিনহাজ-উজ-জামান এবং খুলনা চেম্বারের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ।

খুলনা গেজেট / এনআইআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!