খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪৩১ | ৫ জুলাই, ২০২৪

Breaking News

  দিনাজপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত ২৫
  আটলান্টিকে নৌকা ডুবে ৮৯ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

আওয়ামী লীগ গণমানুষের দল বলেই সর্বত্র উন্নয়ন করে : এমপি বাবু

নিজস্ব প্রতিবেদক

খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার বিশ্ব পরিমন্ডলে মর্যাদার আসন ধরে রেখে দেশের উন্নয়ন অব্যাহত রেখেছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে সড়ক, বিদ্যুৎ, স্বাস্থ্য, শিক্ষাসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়। আওয়ামী লীগ গণমানুষের দল বলেই সর্বত্র উন্নয়ন করে। আওয়ামী লীগ হাওয়া ভবনের দল নয়, লুটপাট করার দল নয়। আওয়ামী লীগ নিতে নয়, দিতেই ক্ষমতায় আসে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে গোটা বাংলাদেশের উন্নয়ন হয়।’

শনিবার (৮ আগস্ট) বেলা সাড়ে ১১টায় কয়রা সদরের ৪নং কয়রা ও ৬ নং কয়রা ১.৫ এ সি.সি প্রকল্পের নতুন বিদ্যুৎ সংযোগ শত ভাগ কাজ শেষ হওয়ার পর বিদ্যুৎ সংযোগ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে ঘরে ঘরে বিদ্যুৎ প্রকল্প দেশব্যাপী বাস্তবায়িত হচ্ছে। কয়রায়ও এই কার্যক্রম দ্রুত গতিতে এগিয়ে চলছে। আ’লীগ সরকার ক্ষমতায় থাকলে আজ দেশের উন্নয়নের যে অগ্রযাত্রা সেটা অব্যাহত থাকে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে।’

এ সময় উপস্থিত ছিলেন কয়রা উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মোঃ নুর-ই-আলম ছিদ্দিকি, বিআইডব্লিউটিএর যুগ্ম পরিচালক আশসাব হোসেন, জেলা আ’লীগের সাবেক দপ্তর সম্পাদক এড. ফরিদ আহমেদ, পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম মোঃ হুমায়ুন কবির, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আবু হানিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাগর হোসেন সৈকত, কয়রা সদর ইউপি চেয়ারম্যান মোহাঃ হুমায়ুন কবির, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন বাবু, জেলা যুবলীগ নেতা শামীম সরকার, হারুন আর রশীদ, কয়রা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম বাহারুল ইসলাম, প্রচার সম্পাদক সরদার হারুন অর রশিদ, উপাধ্যক্ষ এইচ এম নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আবু সাঈদ খান, বিএল কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি শেখ মোঃ শাকিল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আমিনুল ইসলাম বাদল প্রমুখ।

এরপর এমপি আক্তারুজ্জামান বাবু গড়িয়াবাড়ি ও হরিহরপুর লঞ্চঘাটের পল্টুনের উদ্বোধন করার পর স্থানীয় এলাকাবাসীর সাথে মতবিনিময় সভায় বক্তৃতা করেন। এসময় স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। তিনি বিকালে উত্তর বেদকাশি ইউনিয়নের কাশিরহাট ভাঙ্গন পরিদর্শন করেন এবং পানিবন্দী মানুষের খোঁজ-খবর নেন।

এ সময় তিনি দ্রুত সময়ের মধ্যে ভেঙ্গে যাওয়া বাধ সংস্কারের জন্য প্রতিশ্রুতি ব্যক্ত করেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস, স্থানীয় ইউপি চেয়ারম্যান সরদার নুরুল ইসলাম, ইউপি সদস্য গনেশ মন্ডল, রেজাউল করিম, সুলতানা মিলিসহ স্থানীয় জনসাধারন উপস্থিত ছিলেন।

সরেজমিনে কয়রা সদরের ৫নং ও ৬নং কয়রা গ্রামের দীর্ঘ দিনের দাবি শতভাগ পল্লী বিদ্যুতের সংযোগ প্রদান করায় পুরো এলাকায় রয়েছে উৎসবমুখর পরিবেশ। নতুন মিটার সংযোগের মাধ্যমে কয়রায় পল্লী বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে আনন্দিত হয়েছে ৭৪০ জন পরিবার।

এলাকাবাসী জানান, ৬নং কয়রা গুড়িয়াবাড়ী এবং হরিহারপুর লঞ্চঘাটে পন্টুনের ব্যবস্থা করায় নদীপথে খুলনাগামী শত শত যাত্রীদের নিত্যদিনের দুর্ভোগ লাঘব হয়েছে। জনগুরুত্বপূর্ণ ২টি লঞ্চঘাটের নতুন পন্টুনের ব্যবস্থা কয়রায় এলাকাবাসী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও এমপি আক্তারুজ্জামান বাবু’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার তাদের দীর্ঘায়ু কামনা করেন। এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!