খুলনা, বাংলাদেশ | ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  প্রধান উপদেষ্টার সাথে জামায়াতে ইসলামীর প্রতিনিধি দলের সংলাপ চলছে, যমুনায় প্রবেশ করেছেন গণতন্ত্রমঞ্চ, হেফাজতে ইসলামীসহ বাম গনতান্ত্রিক জোটের নেতারা
  গাজীপুরের জিরানিতে সড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ

আওয়ামী যুবলীগে অনুপ্রবেশকারীদের ঠাঁই নেই : লোহাগড়ায় নিখিল

লোহাগড়া প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন নিখিল এমপি বলেছেন, অনুপ্রবেশকারীরা যেন দলের মূল পদ না পায়। শুধু তাই নয়, মাদকাসক্ত কোন ব্যক্তি যুবলীগ না করতে পারে, সেদিকে খেয়াল রাখতে হবে।

তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সবাইকে পদ্মা সেতুতে যেতে নিষেধ করেছিলেন, কিন্তু তাদের কথা কেউ শোনেনি। দেশের মানুষ এখন পদ্মা সেতু দিয়ে যাতায়াত করছে। তিনি বেগম খালেদা জিয়া ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ তাদের দলের নেতাকর্মীদের পদ্মা সেতু দিয়ে যাতায়াত করতে নিষেধ করেন।

সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্যে হুইপ মাশরাফী বিন মোর্ত্তজা এমপি বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে যুবলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি আরও বলেন, নড়াইল জেলা মুক্তিযোদ্ধাদের ঘাটি ও শেখ হাসিনার ঘাটি। এখানে শেখ হাসিনার ঘাটি ছাড়া অন্য কোন ভাইদের ঘাটি নাই।

শনিবার (৬ জুলাই) দুপুরে লোহাগড়া সরকারি আদর্শ কলেজ চত্বরে নড়াইলের লোহাগড়া উপজেলা ও পৌর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

লোহাগড়া উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আশরাফুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন নড়াইল জেলা আওয়ামী যুবলীগের সভাপতি এ্যাড. গাউসুল আজম মাসুম।

সম্মেলনে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নড়াইল জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান খোকন সাহা।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. সুভাষ চন্দ্র বোস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক সুভ্রত পাল, সাংগঠনিক সম্পাদক ড. শামিম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সরোয়ার হোসেন, কার্য নির্বাহী কমিটির সদস্য কাজী বশির আহমেদ, সদস্য এ্যাড. তরিকুল ইসলাম, সদস্য মো: সজিবুল ইসলাম, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলা উদ্দিন, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মশিয়ূর রহমান।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপ-কৃষি ও সমব্যয় বিষয়ক সম্পাদক মোল্যা রওশন জামির রানা, নড়াইল সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান ভূইয়া, লোহাগড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম ফয়জুল হক রোম। এছাড়াও সম্মেলনে উপস্থিত ছিলেন নড়াইল জেলা ও লোহাগড়া উপজেলা আওয়ামী লীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সম্মেলন শেষে কমিটি গঠনের লক্ষ্যে যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, নড়াইল ও লোহাগড়া উপজেলা নেতৃবৃন্দ কাউন্সিলরদের নিয়ে বৈঠকে বসেছেন বলে জানা গেছে। উল্লেখ্য যে দীর্ঘ ২০ বছর পর উপজেলা ও পৌর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হলেও সম্মেলনে স্থলে কমিটি ঘোষণা না দেওয়ায় নেতাকর্মীরা ক্ষোভ প্রকাশ করেন।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!