খুলনা, বাংলাদেশ | ১৯ আষাঢ়, ১৪৩১ | ৩ জুলাই, ২০২৪

Breaking News

  ভার‌তে ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে নিহত শতা‌ধিক

অভয়নগরে গণধর্ষণ মামলার পাঁচ আসামীকে কারাগারে প্রেরণ

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরের গণধর্ষণ মামলার এজাহারভুক্ত পাঁচ আসামী আদালতে আত্মসমর্পণ করেছে। সোমবার তারা যশোর আদালতে আত্মসমর্পণ করলে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। আসামীরা হল- অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের মিন্টু অধিকারীর ছেলে তন্ময় অধিকারী, মোহাম্মদ আলীর ছেলে শাওন গাজি, নজরুল শেকের ছেলে ইনছান মোল্যা, আতিয়ারের ছেলে সোহাগ ও দেলোয়ার হোসেনের ছেলে সাদ্দাম হোসেন।

উল্লেখ্য, গত ৩১ মার্চ ১৪ বছর বয়সী কিশোরীকে গণধর্ষনে অভিযোগে ১৭জনের নামে অভয়নগর থানায় মামলা করা হয়। মামলার এজাহার সূত্রে জানা যায়, বাদীকে মামলার আসামী বন্যা ওরফে বর্না চৌধুরী গত ৩০ মার্চ কৌশলে রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে বেড়াতে নিয়ে যান। একপর্যায়ে বুুইকারা গ্রামে রানা ভাটার পাশে নিয়ে একটি চক্রের হাতে তুলে দেন তরুণীকে। বাঁশ বাগানের ভেতরে নিয়ে কয়েকজন পর্যায়ক্রমে ধর্ষণ করে।

পরদিন দুপুরে বুইকারা গ্রামের জগোবাবুর মোড় সংলগ্ন রোস্তম আলী শেখের টিনসেডে ঘরের ভাড়াটিয়া কামাল হোসেনের বাসায় নিয়ে যাওয়া হয় তরুণীকে। সেখানে ধর্ষণকারী ৮জনের কাছ থেকে বর্ণাসহ আরো ৯জন মোটা অংকের টাকা আদায় করেন। এঘটনা পুলিশকে জানালে হত্যা করা হবে বলে হুমকি দেয়। এমামলার পর অভয়নগর থানা পুলিশ সাতজনকে আটক করে। বাকি ১০জন পলাতক ছিল। সোমবার তাদের পাঁচজন আদালতে আত্মসমর্পণ করে। আদালত আসামীদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!