খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

অভয়নগর থানা পুলিশ হেফাজতে মাদক ব্যবসায়ী নারী আসামির মৃত্যু

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগর থানা পুলিশ হেফাজতে মাদক ব্যবসায়ী আফরোজা বেগম(৪০) নামের এক নারী আসামির মৃত্যু হয়েছে। রবিবার ( ২ জুন) সকাল ১০ টার সময় এঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গেছে শনিবার রাত ১টা ৩০ মিনিটের সময় এসআই সাইফুল ইসলাম, এসআই শামছুল হক, এএসআই সিলন ও পুলিশ সদস্য রাবেয়ার নেতৃত্বে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে একটি বিশেষ অভিযান করা অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডের মডেল কলেজের পিছনে চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুল জলিল মোল্লার ভাড়া বাড়িতে অভিযান করে। অভিযান করা অবস্থায় আব্দুল জলিল মোল্লার স্ত্রী আফরোজা বেগমেকে ৩০ পিস ইয়াবা মাদকসহ আটক করা হয়। আটক আসামি আফরোজা বেগমকে থানা হেফাজতে রাখা অবস্থায় রবিবার সকালে হঠাৎ ওই আসামি অসুস্থ হয়ে পড়ে। পরে পুলিশ আসামি আফরোজাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে যশোর জেনারেল হাসপাতালে রেফার করে নিয়ে যায় পুলিশ। যশোর জেনারেল হাসপাতালে পৌছানোর আগেই রাজার হাট এলাকায় পৌছালে আটক আসামি আফরোজা বেগমের মৃত্যু হয়।

এবিষয়ে নিহত আফরোজার ছেলে মুন্না মোল্লা জানান, আমার মা’র মৃত্যু হয়েছে রাজার হাট পৌছানোর পর কিন্তু আমি পুলিশদের এতোটা অনুরোধ করলাম আমার মা’র পোস্টমর্টেম করবেন না। তারা তাদের দোষ ঢাকার জন্য পোস্টমর্টেম করেই ছাড়লেন।

এবিষয়ে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার রকিবুল ইসলাম বলেন, ওই মহিলা খুবই দুর্বল ছিলো এবং পেশার খুবই বেশি ছিলো, যে কারনে আমি খুলনা রেফার্ড করতে চাইলে পুলিশের অনুরোধে যশোর রেফার্ড করা হয়েছে।

এবিষয়ে অভয়নগর থানার অফিসার্স ইনচার্জ এস এম আকিকুল ইসলাম বলেন, আটককৃত আসামি অসুস্থ হয়ে পড়লে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থা খারাপ থাকায় যশোর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যু বরণ করেন।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!