খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে জাহাজের আগুন নিয়ন্ত্রণে
  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

অভয়নগর উপজেলায় সরদার অলিয়ার রহমান চেয়ারম্যান নির্বাচিত 

অভয়নগর (যশোর) প্রতিনিধি

অভয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে সরদার অলিয়ার রহমান চেয়ারম্যান ও সাফিয়া খানম মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে আখতারুজ্জামান তারু অন্য কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। এ নির্বাচনে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত এ নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন ।

চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতিক নিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান ৫৪,০৭১ ভোট পেয়ে নির্বাচিত হন। আনারস প্রতিক নিয়ে রাজঘাট-নওয়াপাড়া শিল্পাঞ্চল শাখা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর প্যানেল মেয়র রবিন অধিকারী ব্যাচা ৪৮,২২১ ভোট পেয়ে পরাজিত হন। ভাইস চেয়ারম্যান পদে আখতারুজ্জামান তারু অন্য কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতিক নিয়ে উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি সাফিয়া খানম নির্বাচন করেন এবং বিজয়ী হন। তাঁর প্রাপ্ত ভোট ৪২,১৮১। মহিলা ভাইস চেয়ারম্যান পদে তার নিকটতম প্রতিদ্বন্দী ফুটবল প্রতিক নিয়ে ডা. মিনারা পারভিন (৪১,৩১৭) ও কলস প্রতিক নিয়ে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা খাতুন (১৭,৬৮৫) পরাজিত হন। এবার অভয়নগরের মোট ভোটার ছিল ২ লাখ ১৮ হাজার ৯০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৮ হাজার ৩৩৫ জন, নারী ভোটার ১ লাখ ৯ হাজার ৭৫৩ জন ও ৩য় লিঙ্গের ভোটার ২ জন। উপজেলার মোট ৮১ টি ভোটকেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোটাররা ভোট প্রদান করেন।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!