খুলনা, বাংলাদেশ | ২৪ আষাঢ়, ১৪৩১ | ৮ জুলাই, ২০২৪

Breaking News

  পিএসসির প্রশ্নফাঁস : ২ উপপরিচালক ও গাড়িচালক আবেদ আলীসহ গ্রেপ্তার ১৭
  চারদিনের সফরে চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  লক্ষীপুরে রাস্তা পারাপারের সময় বাস চাপায় দাদা-নাতনি নিহত
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের

অভয়নগরে ৩য় ও ৪র্থ কোয়ার্টার ফাইনাল অনুষ্ঠিত, শ্রীধরপুর ও বাঘুটিয়া ইউনিয়ন সেমিফাইনালে

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া শংকরপাশা মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (বালক অনুর্ধ্ব -১৭) ৩য় ও ৪র্থ কোয়ার্টার ফাইনাল খেলা শুক্রবার (৫ জুলাই) বিকালে অনুষ্ঠিত হয়েছে। ৩য় ও ৪ র্থ দল হিসাবে সেমিফাইনালে উন্নীত হয়েছে শ্রীধরপুর ও বাঘুটিয়া ইউনিয়ন দল।

বিকাল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত ৩য় কোয়ার্টার ফাইনাল খেলায় শ্রীধরপুর ইউনিয়ন ও শুভরাড়া ইউনিয়ন দল অংশ গ্রহণ করে। খেলায় শুভরাড়া ইউনিয়ন কে ২-০ গোলে পরাজিত করে শ্রীধরপুর ইউনিয়ন সেমিফাইনালে উন্নীত হয়।

অপরদিকে বিকাল ৫ টায় ৪র্থ কোয়ার্টার ফাইনাল খেলায় চলিশিয়া ইউনিয়ন বনাম বাঘুটিয়া ইউনিয়নের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলার প্রথমার্ধে বাঘুটিয়া ইউনিয়নের ১০ নং জার্সি ধারী খেলোয়াড় মাহিদুল চলিশিয়া ইউনিয়নের বিপক্ষে ১টি গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে নেয়। আর কোনো গোল না হওয়ায় ১-০ গোলের জয় নিয়ে বাঘুটিয়া ইউনিয়ন শেষ দল হিসাবে সেমিফাইনাল নিশ্চিত করে। এই খেলায় বাঘুটিয়া ইউনিয়নের ১০ নং জার্সি ধারী খেলোয়াড় মাহিদুলকে ম্যান অব দ্যা ম্যাচ মনোনীত করা হয়।

খেলা পরিচালনা করেন হাবিবুর রহমান, মানিক ও সুব্রত সরকার। চতুর্থ রেফারি ছিলেন আজিজুর রহমান।

ধারাভাষ্যে ছিলেন সহকারী অধ্যাপক সমীর সরকার ও ইস্রাফিল হোসেন।

খেলায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও নওয়াপাড়া বাজার কমিটির সভাপতি গাজী নজরুল ইসলাম। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শহিদুল ইসলাম, সহকারী প্রোগ্রামার (আইসিটি) আহসান কবির, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুশফিকুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মঈনুর জহুর মুকুল, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি নজরুল ইসলাম, সাবেক খেলোয়াড় ও যশোর জেলা রেফারি সমিতির যুগ্ম সম্পাদক মো. ইব্রাহিম হোসেন, অহিদুজ্জামান, ভীম চন্দ্র দে, তুষার, শহিদুল ইসলাম, ফরিদুল ইসলাম সহ ক্রীড়ামোদীরা।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!