খুলনা, বাংলাদেশ | ৪ আশ্বিন, ১৪৩১ | ১৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু, হাসপাতালে ৮৬৫
  ওরিয়নের ওবায়দুল করিম ও তার পরিবারের ব্যাংক হিসাব জব্দ
  সংবিধান সংস্কার কমিশনের প্রধান থেকে ড. শাহদীন মালিক বাদ, নতুন দায়িত্বে অধ্যাপক আলী রীয়াজ : মন্ত্রিপরিষদ

অভয়নগরে ছাত্রদল নেতার উপর হামলা, প্রতিবাদে বিক্ষোভ মিছিল

অভয়নগর প্রতিনিধি

যশোরের অভয়নগরে নওয়াপাড়া পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক নয়ন হোসেন (৩০) এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এরই প্রতিবাদে নওযাপাড়া বাজারে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাককর্মীরা। আজ রোববার সকালে উপজেলার নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এদিন বিকালে অভয়নগর থানা, পৌর ও কলেজ শাখা ছাত্রদলের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নওয়াপাড়া স্টেশন বাজার থেকে শুরু করে যশোর খুলনা মহাসড়ক প্রদক্ষিণ করে হাইস্কুল গেট এলাকায় গিয়ে শেষ হয়।

জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে রোববার সকালে হাইস্কুল মাঠে ফোন করে ডেকে নেয় দূর্বৃত্তরা। এসময় কথা কাটাকাটির একপর্যায়ে ছাত্রদল নেতা নয়ন হোসেনকে হাতুড়ি দিয়ে বেধড়ক পেটানো হয় ও চাকু দিয়ে জখম করা হয়। গুরুতর আহত অবস্থায় নয়নকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এসময় অপর একজনকেও আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে জানতে চাইলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ বাহারুল ইসলাম বলেন, রোববার বেলা ১১ টার দিকে নয়ন হোসেন নামে একজনকে হাসপাতালে আনা হয়। তার মাথায় গুরতর জখম ছিল, প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এছাড়াও অপর একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আকিকুল ইসলাম (ওসি) বলেন, ঘটনা জানতে পেরে তাৎক্ষনিক পুলিশ পাঠিয়েছিলাম, প্রাথমিক ভাবে জানতে পেরেছি পুর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। কোন অভিযোগ পায়নি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!