খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

অবিকল শাহরুখ কপি ইব্রাহিম কাদরি

বিনোদন ডেস্ক

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান। বিশ্বজুড়ে কোটি ভক্ত অনুরাগী তাঁর। বলিউড বাদশাহর মতো দেখতে আর কাউকে আপনি কল্পনা করতে পারেন?

হ্যাঁ, শাহরুখের মতো দেখতে এক ব্যক্তি এখন অন্তর্জালে ভাইরাল। তাঁর নাম ইব্রাহিম কাদরি। হঠাৎ দেখলে আপনিও ভেবে বসবেন ইনিই বুঝি কিং খান। আপনাকে ভড়কে দিতে ইব্রাহিম যথেষ্ট।

বলিউড হাঙ্গামাসহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যমের খবর, শাহরুখ খানের মতো দেখতে বলে ইব্রাহিমও বেশ জনপ্রিয়। তিনিও মাঝেমধ্যে অনুষ্ঠানে প্রধান অতিথি হন।

সম্প্রতি হিউম্যানস অব বোম্বেকে ইব্রাহিম কাদরি বলেন, ‘আমি কখনওই নিজের চেহারার প্রতি খুব বেশি মনোযোগ দিইনি। কিন্তু আমার চেহারা প্রায়ই পরিবার ও বন্ধুবান্ধবদের নজর কেড়েছিল—তুমি দেখতে শাহরুখ খানের মতো! আমার বাবা-মা বিশেষভাবে গর্বিত ছিলেন এ জন্য যে তাঁরা এমন এক সন্তানের জন্ম দিয়েছেন, যার সঙ্গে ভারতের সুপারস্টারের অদ্ভুত মিল রয়েছে।’

গল্পে গল্পে ইব্রাহিম বলেন, একবার শাহরুখের এক সিনেমা দেখার পর শাহরুখ-ভক্তরা তাঁর পিছু নিয়েছিল, সেলফি তুলেছিল। ওরা ইব্রাহিমকে শাহরুখ ভেবে ভুল করেছিল। এরপর থেকে তাঁর ভেতরেও বাদশাহ-ভাব জন্ম নেয়।

ইনস্টাগ্রামে বেশ ভক্ত জুটিয়েছেন ইব্রাহিম কাদরি। এ মাধ্যমে তাঁর ফলোয়ার লাখের বেশি। প্রায় তিনি ছবি ও ভিডিও আপলোড করেন। সেখানে শাহরুখ-ভক্তরাও তাঁকে প্রশংসায় ভাসান।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!