খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

অপারেশন টেবিলে হৃদরোগে যুবকের মৃত্যু!

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছা উপজেলার কপিলমুনিতে অপারেশনের পর হৃদরোগে আক্রান্ত হয়ে অলিয়ার ইসলাম মোড়ল (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তার বাড়ি তালা উপজেলার কৃষ্ণকাটি গ্রামে। তার পিতার নাম মৃত সাদের আলী মোড়ল।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানাযায়, গত শুক্রবার (১৬ আগস্ট) বিকেলে উপজেলার কপিলমুনিস্থ স্বপ্ননীল ক্লিনিকে পিত্তথলীতে পাথর জনিত কারণে অপারেশ হয় তার। মাত্র ২০ মিনিটে অপারেশন শেষ হলেও গুরুতর অসুস্থ্য হয়ে পড়ে সে। এর পর তার শারিরীক অবস্থা অবনতি হলে ক্লিনিকের পক্ষে সংশ্লিষ্ট সার্জন ডা: শরিফুল ইসলামের তত্ত্বাবধায়নে উন্নত সাতক্ষীরা নেওয়া তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয় বলে ক্লিনিকের পক্ষে দাবি করেন, ক্লিনিকের মালিক কমলেশ মন্ডল।

নিহতের পারিবারিক সূত্র বলছে, অলিয়ার বেশ কিছুদিন যাবত পিত্ত থলিতে পাথরজণিত কারণে অসুস্থতায় ভূগছিল। এমতাবস্থায় তাকে আনু: ১৫ দিন আগে সাতক্ষীরার একটি বে-সরকারি হাসপাতালে নেয়া হয়।

সেখান থেকে গত ১৩ আগস্ট তাকে কপিলমুনিতে অপারেশনের জন্য ভর্তি করলে শুক্রবার বেলা ৩টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ডা: সার্জন শরিফুল ইসলাম পিত্তথলির অপারেশ করেন।

এরপর অলিয়ার অসুস্থ্য হয়ে পড়লে কর্তব্যরত ডাক্তার তার হৃদরোগে আক্রান্ত হয়েছে বলে সাতক্ষীরা সিবি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঐদিন রাত সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে তার মৃত্যুর ঘটনায় পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কপিলমুনি হাসপাতালের মেডিকেল অফিসার ডা: রাচিকে প্রধান করে ২ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি করা হয়েছে।

তদন্ত কমিটির এক সদস্য উপজেলা সেনিট্যারী কর্মকর্তা উদয় কুমার মন্ডল জানান, তারা সকাল থেকেই তদন্ত কার্যক্রম শুরু করেছেন। কোন প্রকার ত্রুটি বা অসংগতি পেলেই তা প্রতিদেনে উল্লেখ করবেন।

সকালে তার মৃত্যুর খবরে গ্রামের বাড়ি তালা উপজেলার কৃষ্ণকাটিতে গিয়ে জানাযায়, হৃদয় স্পর্ষী ঘটনা। মাত্র ২/৩ মাস আগে অলিয়ারের পিতা সাদের আলী মোড়ল দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। অলিয়ার এক ভাই ও এক বোনের মধ্যে বড়। মাত্র ৭ মাস বয়সী আরিয়ান নামে এক পুত্র সন্তান রয়েছে তার।

সর্বশেষ শনিবার সকাল ১১ টার দিকে কৃষ্ণকাটিস্থ পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!