খুলনা, বাংলাদেশ | ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯২৭
  সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেপ্তার
  বগুড়ার শেরপুরে বজ্রপাতে ২ শিক্ষার্থীর মৃত্যু
  শ্রমবাজার ঘিরে সিন্ডিকেট চায় না বাংলাদেশ : প্রবাসী কল্যাণ উপদেষ্টা

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা জানালেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ওয়েব সিরিজ ‘সিটাডেল’ এখন মুক্তির অপেক্ষায়। আগামী ২৮ এপ্রিল স্ট্রিমিং শুরু হবে সিরিজটির। এই সিরিজে নায়িকার ফার্স্ট লুকের পোস্টার প্রকাশ হওয়ার পর ক্রমশ বেড়েই চলছে দর্শক উত্তেজনা। কখনও বন্দুক হাতে, আবার কখনও প্রেমে ভেসে যেতে দেখা গেছে তাকে।

প্রিয়াঙ্কার লুক পছন্দ করেছে দর্শকরা। মার্কিন পপ তারকা ও স্বামী নিক জোনাসও প্রশংসা করেছেন স্ত্রীর। তবে এই পারফেক্ট লুক দেয়ার জন্য পরিশ্রম করতে হয়েছে তাকে।

এদিকে সিটাডেল সিরিজে বহু অন্তরঙ্গ দৃশ্য রয়েছে। কো-স্টার রিচার্ড ম্যাডেনের সাহায্যে কীভাবে ‘ইনটিমেন্ট সিন’-এ পারফর্ম করলেন, সেই অভিজ্ঞতার কথা জানিয়েছেন এই বলি নায়িকা।

সংবাদমাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, সিরিজটিতে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের জন্য কো-স্টারের ভূমিকা ছিল অপরিহার্য। এক সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতার কথা বলতে গিয়ে নায়িকা বলেন, আমরা একে অপরকে সাহায্য করেছি।

অভিনেত্রী আরও বলেন, আমার যখন ক্যামেরার কোনো অ্যাঙ্গেল অস্বস্তি হতো তখন সাহায্য চাইতাম। আমার এই জায়গাটা হাত দিয়ে ঢেকে রাখতে বলতাম। আবার যখন একইভাবে ওর সমস্যা হতো, আমাকে বলত হাতটা এখানে রাখো।

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের ব্যাপারে তিনি আরও বলেন, দু’হাজার লোকের উপস্থিতিতে শুটিং করা হয়েছিল ওই দৃশ্যের। রিচার্ড এতটাই কোঅপারেটিভ যে, তার সঙ্গে লাভ মেকিং সিনে অভিনয় করতে বেগ পেতে হয়নি নায়িকাকে।

সিরিজের ট্রেইলারে দেখা গেছে, দুধ সাদা চাদরে ঢাকা বিছানায় অন্তরঙ্গতার মাত্রা অতিক্রম করেছন প্রিয়াঙ্কা ও ‘মার্ভল’ খ্যাত রিচার্ড। তাদের এমন সাহসী দৃশ্যে ধরা দেয়ার বিষয়টি সানন্দে গ্রহণ করে নিয়েছে দর্শকরা।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!