খুলনা, বাংলাদেশ | ৫ আষাঢ়, ১৪৩১ | ১৯ জুন, ২০২৪

Breaking News

  কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধসে ৯ জনের মৃত্যু, নিখোঁজ ৩

৪শ টাকাও খরচ করতেও রাজি না সারা

বিনোদন ডেস্ক

আয়-উপার্জনে কমতি না থাকলেও টাকাপয়সা অকারণে খরচ করতে চান না অভিনেত্রী সারা আলি খান।

একটি ভিডিও সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে, যেখানে সারা বলছেন, আমি খুবই কিপটে! পুরস্কার অনুষ্ঠানে এক দিনের জন্য বিদেশে গিয়েছিলেন অভিনেত্রী। প্রযোজক বলেছিলেন রোমিং পরিষেবা চালু করে নিতে ফোনে। কিন্তু মাত্র এক দিনের জন্য আবু ধাবিতে গিয়ে চারশো টাকা খসাবেন তিনি রোমিংয়ের জন্য? রাজি হননি সারা। তা হলে কী ভাবে ফোনে ইন্টারনেট পরিষেবা পেলেন, যোগাযোগ রাখলেন অন্যদের সঙ্গে?

সারার কথায়, আমাকে যোগাযোগ করতে হয়েছে ভিকির সঙ্গে, প্রযোজক দিনোর (দীনেশ বিজন) সঙ্গেও যোগাযোগ করার দরকার ছিল। দীনেশ আমায় ভয়েস নোট পাঠিয়ে বলে, মাত্র চারশো টাকাতেই হয়ে যাবে রোমিং, যেন করে নিই। আমি আমার হেয়ারড্রেসারের কাছ থেকে হটস্পট নিয়েই চালিয়ে দিয়েছি অবশ্য। সারা অপ্রতিভ হয়ে বলেন, এ রকম হয়তো করা উচিত নয়, কিন্তু কী করব?

সারার সোজা কথা, রোমিং তো এক মাসের জন্য, তা হলে মাত্র এক দিনের জন্য এতগুলো টাকা কেন নষ্ট করবেন তিনি?

সম্প্রতি নতুন সিনেমানর প্রচারে ‘দ্য কপিল শর্মা শো’-তে হাজির হয়েছিলেন সারা। ছিলেন সহ-অভিনেতা ভিকিও। সেখানে ভিকি সারার কার্পণ্যের আর এক গল্প শোনান। ভিকি বলেন, এক দিন দেখি সারা অমৃতা ম্যামের ওপর চোটপাট করছে। আমি ভাবলাম কী ঘটল আবার! তাই সারাকেই জিজ্ঞাসা করলাম। সারার মা ১৬০০ টাকা দিয়ে একটা তোয়ালে কিনেছেন। আর তাতেই নাকি রেগে আগুন সারা।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!