খুলনা, বাংলাদেশ | ২৪ ফাল্গুন, ১৪২৭ | ৯ মার্চ, ২০২১

Breaking News

  কলকাতা স্ট্র্যান্ড রোডে রেলের দফতরে ভয়াবহ আগুন, দমকল কর্মী-সহ ৭ জনের মৃত্যু
মহানগর ও জেলা কমিটির যৌথ সভায় ১২ উপকমিটি গঠন

২৭ ফেব্রুয়ারি খুলনার মহাসমাবেশ সফল করতে বিএনপির আহবান

নিজস্ব প্রতিবেদক

২৭ ফেব্রুয়ারি শনিবার খুলনার মহাসমাবেশ সফল করতে খুলনা মহানগর ও জেলা বিএনপির সহ-সভাপতি, উপদেষ্টা ও সম্পাদক মন্ডলীর সভা বেলা ১২টায় দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় দলের সকল পর্যায়ের নেতা-কর্মিদের খুলনার মহাসমাবেশ সফল করতে নিরলস ভাবে কাজ করার আহবান জানানো হয়। সভায় নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংসকারী সরকার ও নির্বাচন কমিশনকে আগামীতে অবাধ শুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে বাধ্য করার জন্য বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশনা অনুযায়ি সমাবেশ সফলের মাধ্যমে আন্দোলন গড়ে তোলার আহবান জানানো হয়।

সভায় সিটি কর্পোরেশন ও প্রশাসনকে একটি শান্তিপুর্ণ মহাসমাবেশ সফল করতে পার্কের অনুমতিসহ নিরাপত্তা প্রচারসহ সকল কার্যক্রম নির্বিঘ্ন করতে বিএনপিকে সহযোগিতা করার আহবান জানানো হয়। সভায় ১২টি উপকমিটি গঠন করা হয়। মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিকে আহবায়ক, যুগ্ম-আহবায়ক যথাক্রমে ডা. গাজী আব্দুল হক, মীর কায়সেদ আলী, ইকবাল হোসেন, শাহজালাল বাবলু, এড. জোয়ার্দার শফিকুল ইসলাম খোকন এবং আমীর এজাজ খানকে সদস্য সচিব করে অর্থ উপকমিটি, জাফরউল্লাহ খান সাচ্চুকে আহবায়ক ও মনিরুজ্জামান মন্টুকে সদস্য সচিব করে ব্যবস্থাপনা উপ-কমিটি, অধ্যক্ষ তরিকুল ইসলামকে আহবায়ক ও সিরাজুল হক নান্নুকে সদস্য সচিব করে মহানগর সাংগঠনিক এবং শেখ আব্দুর রশিদকে আহবায়ক ও মনিরুল হাসান বাপ্পিকে সদস্য সচিব করে জেলা সাংগঠনিক উপ কমিটি, শেখ মোশাররফ হোসেনকে আহবায়ক ও শফিকুল আলম তুহিনকে সদস্য সচিব করে অভ্যার্থনা উপ কমিটি।

অন্যদিকে সাহারুজ্জামান মোর্তুজাকে আহবায়ক, যুগ্ম-আহবায়ক শামীম কবির, আতাউর রহমান রুনু এবং আব্দুর রহিম বক্স দুদুকে সদস্য সচিব করে পরিবহন ও যোগাযোগ উপ কমিটি, আবু হোসেন বাবুকে আহবায়ক ও ওয়াহিদুর রহমান রানাকে সদস্য সচিব করে জেলা প্রচার উপ কমিটি ও আসাদুজ্জামান মুরাদকে আহবায়ক ও মাহবুবুর রহমান পিয়ারুকে সদস্য সচিব করে মহানগর প্রচার উপ কমিটি, শৃঙ্খলা ও স্বেচ্ছাসেবক উপ কমিটিতে স ম আব্দুর রহমানকে আহবায়ক এবং তৈয়েবুর রহমান, একরামুল হক হেলাল, শরিফুল ইসলাম বাবুকে যুগ্ম-আহবায়ক করা হয়।

অধ্যাপক আরিফুজ্জামান অপুকে আহবায়ক, যুগ্ম-আহবায়ক আব্দুর রহমান, শেখ আবু সাঈদ এবং নাজমুল হুদা চৌধুরী সাগরকে সদস্য সচিব করে আপ্যায়ন উপকমিটি, মোল্লা খায়রুল ইসলামকে আহবায়ক ও আজিজুল হাসান দুলুকে সদস্য সচিব করে আবাসন উপকমিটি, সাংগঠনিক কমিটি (মহিলা) আহবায়ক রেহেনা আক্তার, যুগ্ম-আহবায়ক আনজিরা খাতুন ও সদস্য সচিব আজিজা খানম এলিজা, শেখ সাদীকে আহবায়ক ও মিজানুর রহমান মিলটনকে সদস্য সচিব করে মিডিয়া উপকমিটি, মহিবুজ্জামান কচিকে আহবায়ক ও শামসুজ্জামান চঞ্চলকে সদস্য সচিব করে দপ্তর উপকমিটি গঠন করা হয়।

সভায় প্রতিটি উপজেলা, থানা, ওয়ার্ড, ইউনিয়নে প্রচারপত্র বিলি, পোষ্টার লাগানো, হাটসভা, পথসভা ও উঠান বৈঠক করে ব্যাপক প্রচার চালানোর জন্য দলের নেতৃবৃন্দের প্রতি আহবান জানানো হয়।

সভায় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি এড. শফিকুল আলম মনা, মহানগর বিএনপির সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, জেলা বিএনপির সাধারন সম্পাদক আমীর এজাজ খান, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, এড. ফজলে হালিম লিটন, স ম আব্দুর রহমান, রেহেনা ঈসা, শেখ ইকবাল হোসেন, অধ্যক্ষ তরিকুল ইসলাম, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, আরিফুজ্জান অপু, মোল্যা খায়রুল ইসলাম, এড. তছলিমা খাতুন ছন্দা, সিরাজুল হক নান্নু, আবু হোসেন বাবু, মো. মাহবুব কায়সার, কামরুজ্জামান টুকু, আশরাফুল আলম নান্নু, নজরুল ইসলাম বাবু, মোল্যা মোশারফ হোসেন মফিজ, ইকবাল হোসেন খোকন, নাজির উদ্দিন নান্নু, মহিবুজ্জামান কচি, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, বিপ্লবুর রহমান কুদ্দুস, ওয়াহিদুর রহমান রানা, খায়রুল ইসলাম জনি, শামসুজ্জামান চঞ্চল, আব্দুল মান্নান খান, সরোয়ার হোসেন, মোল্যা কবির হোসেন, মোজাফ্ফার হোসেন প্রমুখ।সূত্র : খবর বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692