খুলনা, বাংলাদেশ | ৩ ভাদ্র, ১৪২৯ | ১৮ আগস্ট, ২০২২

Breaking News

  কমছে ডলারের দাম, নেমেছে ১১০ টাকার নিচে
  গাজীপুরে প্রাইভেটকারের ভেতর থেকে শিক্ষক দম্পতির মরদেহ উদ্ধার

হামলায় চিতলমারী প্রেসক্লাব সভাপতি আহত, টাকা ছি‌নি‌য়ে নেওয়ার অ‌ভি‌যোগ

নিজস্ব প্রতি‌বেদক, বাগেরহাট ও চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সভাপতি দেবাশীষ বিশ্বাসের উপর হামলার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে চিতলমারী থানা রোডের স্কুল গেটের সামনে এক যুবলীগ নেতার ভাতিজার নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে। হামলাকারীদের মারধরে দেবাশীষ বিশ্বাস গুরুতর আহত হয়েছেন। এ সময় তাঁর কাছে থাকা এক লাখ ৪৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে হামলাকারীরা।

সম্প্রতি চিতলমারী উপজেলার যুবলীগের এক নেতার মদ্যপানের ছবি ভাইরালের সংবাদ প্রকাশের জেরে এ হামলা হয়েছে বলে দেবাশীষ বিশ্বাস জানিয়েছেন। আহত দেবাশীষ বিশ্বাসকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহত দেবাশীষ বিশ্বাস ঢাকা থেকে প্রকাশিত দৈনিক আমার সংবাদ ও যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজ পত্রিকার চিতলমারী উপজেলা প্রতিনিধি এবং চিতলমারী উপজেলা প্রেসক্লাব সভাপ‌তি।

আহত দেবাশীষ বিশ্বাস বলেন, বাজার থেকে এক লক্ষ ৪৫ হাজার টাকা নিয়ে ব্যাংকে জমা দেওয়ার জন্য যাচ্ছিলাম। পথিমধ্যে থানার সামনের সড়কে পৌছালে ৭-৮জন লোক আমার উপর অতর্কিত হামলা করে। আমার শরীরের বিভিন্ন জায়গায় কিলঘুষি মারে। এ সময় তাঁরা আমার কাছে থাকা এক লক্ষ ৪৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।

দেবাশীষ আরও বলেন, সম্প্রতি চিতলমারী উপজেলা যুবলীগের এক নেতার মদ্যপান সংক্রান্ত একটি ছবি ভাইরাল হয়। এই বিষয়টি নিয়ে আমিসহ চিতলমারীর বেশকিছু গনমাধ্যমকর্মী সংবাদ করেছিলাম। এতে ক্ষিপ্ত হয়ে উপজেলা যুবলীগের নঐ নেতা তাঁর ভাতিজাকে দিয়ে আমার উপর হামলা করিয়েছেন। আমি এর বিচার চাই।

চিতলমারী উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমি যতদূর শুনেছি একটি মোটরসাইকেল দুর্ঘটনা ঘটেছে, তাতে একজন সাংবাদিক আহত হয়েছেন। এই ঘটনার সাথে আমি কোনভাবেই জড়িত নই।

চিতলমারী থানার পরিদর্শক (ওসি) এইচ এম কামরুজ্জামান খান হাসপাতালে গিয়ে আহত সাংবাদিক দেবাশিষের খোঁজ খবর নিয়েছেন। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

অপরদিকে, সাংবাদিক দেবাশিষের উপর হামলার পর সাংবাদিকরা ক্ষুব্ধ প্রতিক্রিয়া জা‌নি‌য়ে‌ছেন। তাঁরা জরুরী এক বৈঠকে দোষীদের গ্রেপ্তারের দাবি জানান এবং কর্মসূচি ঘোষণা ক‌রেন।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692