খুলনা, বাংলাদেশ | ১০ আষাঢ়, ১৪৩১ | ২৪ জুন, ২০২৪

Breaking News

  পাবনা সদর উপজেলার নতুন গোয়াইলবাড়ি এলাকায় পদ্মা নদীতে ডুবে ৩ শিশুর মৃত্যু
  ব্লগার নাজিমুদ্দিন হত্যা : মেজর জিয়াসহ ৪ আসামির বিচার শুরু, ৫ জনকে অব্যাহতি
আ.লীগ নেতার মহানুভবতা

হাইশুর বৃদ্ধাশ্রমে ২ মাসের খাদ্য ও বস্ত্র সহায়তা

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার হাইশুর বৃদ্ধাশ্রমে ২ মসের খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান। মঙ্গলবার (১৭ জানুয়ারী)দুপুরে তার ব্যক্তিগত উদ্যোগে ওই আশ্রমের অসহায় প্রবীণ ২৬ সদস্যর হাতে কম্বল, শাড়ি, লুঙ্গি, ম্যাক্স, চাল,ডাল, চিনি ,কেক , চা, বিস্কুট, মিষ্টি, ফল, চিড়া, মুড়িসহ ২ মাসের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেন। বৃদ্ধাশ্রম প্রতিষ্ঠার পর থেকেই মানবিক আওয়ামী লীগ নেতা মাহবুব আলী খান প্রতি বছরের বিভন্ন সময় এই বৃদ্ধাশ্রমে আশ্রিত প্রবীণদের মানবিক খাদ্য, বস্ত্র সহ বিভিন্ন সহায়তা প্রদান করে আসছেন।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, হাইশুর বৃদ্ধাশ্রমের প্রতিষ্ঠাতা আশুতোষ বিশ্বাস, তার স্ত্রী শিক্ষক মনিকা রানী বোস সহ আরো অনেকে বক্তব্য রাখেন। এ সময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান বলেন, ২০ বছর ধরে বৃদ্ধাশ্রম প্রতিষ্ঠা করে আশুতোষ বিশ্বাস ও মনিকা রানী বোস দম্পতি আর্তমানবতার সেবা করে আসছেন। এই বৃদ্ধাশ্রমে দেশের বিভিন্ন প্রান্তের অসহায় ও দুঃস্থ প্রবীণরা আশ্রয় নিয়েছেন। এই দম্পতি পরম মমতায় বৃদ্ধাদের দেখভাল করেন। তারা বৃদ্ধাশ্রমটি প্রতিষ্ঠা ও অসহায় প্রবীণদেন এখানে রেখে সেবা প্রদান করে সুনাম অর্জন করেছেন।আমি তাদের এই মহান উদ্যোগকে স্বাগত জানাই ।

আশ্রমের প্রতিষ্ঠাতা আশুতোষ বিশ্বাস বলেন, মাহাবুব আলী খান সব সময় আমাদের আশ্রমের খোঁজ খবর রাখেন। এখানে আশ্রিত অসহায় প্রবীণদের মানবিক সহায়তা প্রদান করেন। সমাজের বৃত্তবানদের সহায়তায় আমরা এই
প্রতিষ্ঠান চালাতে পারছি। মাহাবুব আলী খানের মত এমন সহায়তা করলে এই প্রতিষ্ঠান চালাতে আমাদের আর হিমশিম খেতে হবে না।

হাইশুর গ্রামের রসময় বিশ্বাস বলেন, বৃদ্ধাশ্রম করে আশুতোষ ও তার স্ত্রী আর্ত মানবতার সেবা করে আসছেন। এটি এত সহজ নয়। তারা এই মমতাময়ী ও মানবিক কাজ করে এলাকায় অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন। তাদের কাজ
আমাদের এলাকায় ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে। আশুতোষ কৃষক পরিবারের সন্তান। নিজের কোন সম্পদ নেই। অন্যের কাছ থেকে ভিক্ষা করে টাকা পয়সা, ধান, চাল, সবজি, মাছ এনে আশ্রম চালিয়ে যাচ্ছেন। তার মহৎ কাজকে আমি স্যালুট জানাই।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!