খুলনা, বাংলাদেশ | ২০ শ্রাবণ, ১৪২৮ | ৪ আগস্ট, ২০২১

Breaking News

  র‌্যাব সদর দপ্তরে জিজ্ঞাসাবাদ চলছে চিত্রনায়িকা পরীমনিকে

হরিণাকুন্ডুতে করোনায় নারীর মৃত্যু

হরিণাকুন্ডু প্রতিনিধি

ঝিনাইদহের হরিণাকুন্ডুতে করোনায় আক্রান্ত হয়ে জাহানারা বেগম (৫৫) নামে আরও এক নারী মারা গেছেন। তিনি উপজেলার নারায়নকান্দি গ্রামের মোশারেফ হোসেনের স্ত্রী। শুক্রবার (২৫ জুন) সকাল ৬ টার দিকে নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে গত ৭২ ঘন্টায় উপজেলায় করোনায় মারা গেলেন ৪ জন। এছাড়া করোনা উপসর্গে মারা গেছেন আরও একজন।

আর গত ৮ দিনে করোনা ও উপসর্গে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৮ জনে। সব মিলিয়ে উপজেলায় করোনা ও উপসর্গে মারা গেছেন ১৫ জন। গত ২৪ ঘন্টায় উপজেলায় নতুন করে আরও ২৮ জনের শরীরে করোনা সংক্রমণের তথ্য পাওয়া গেছে। এ নিয়ে গত ৮ দিনে ৯০ জনের শরীরে করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া গেছে।

নিহতের ছেলে সোহেল রানা জানান, তার মা শরীরে জ্বর, সর্দি, কাশি ও ব্যাথা নিয়ে ভুগছিলেন। গত ১৮ জুন তার করোনা পরীক্ষা করে পজেটিভ রিপোর্ট আসে। পরে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার একটু উন্নতি হলে গত ২২ জুন তাকে বাড়িতে নিয়ে আসা হয়। শুক্রবার সকালে তিনি মারা যান। তার বাবাও করোনায় আক্রান্ত হয়ে বাড়িতেই চিকিৎসাধীন আছে বলেও তিনি জানান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জামিনুর রশিদ জানান, মৃত জাহানারা বেগম ও তার স্বামী দু’জনেই করোনা পজেটিভ ছিলেন। এর মধ্যে জাহানারা বেগম ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। ৩/৪ আগে তিনি বাড়িতে চলে আসেন। শুক্রবার সকালে তিনি মারা যান।

ইউএনও সৈয়দা নাফিস সুলতানা জানান, ইসলামী ফাউন্ডেশনের দাফন কমিটির সদস্যদের তত্বাবধানে স্বাস্থ্যবিধি মেনে নিহতের পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে। নিহতের বাড়িসহ আরও কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম

আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692