খুলনা, বাংলাদেশ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৮ | ৩০ নভেম্বর, ২০২১

Breaking News

  রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় মাইনুদ্দিন নিহতের ঘটনায় সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা
  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫ হাজার ২৬৬ জন ও আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৩১ হাজার ১৮৯ জন
  রাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে ডলি পারভীন নামে গ্রামীণ ব্যাংকের কর্মী নিহত

সড়কপথে দুবাই থেকে ওমানে সাকিব

ক্রীড়া প্রতিবেদক

কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে আইপিএল পর্ব চুকিয়ে ওমানের পথ ধরেছেন সাকিব আল হাসান। জাতীয় ক্রিকেট দলে যোগ দিতে সড়কের পথ ধরে ইতিমধ্যে রওনা দিয়েছেন দেশসেরা এই অলরাউন্ডার। দলের সূত্রে এ খবর জানা যায়।

শনিবার সড়কপথে ৪০০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে দলে যোগ দেবেন সাকিব। এসে কোয়ারেন্টিন পর্ব পালন করতে হবে না তাকে। সরাসরি যোগ দেবেন দলের সঙ্গে। বিশ্বকাপের প্রথম রাউন্ডে স্কটল্যান্ডের ম্যাচে খেলতে পারছেন সাকিব।

যদিও দলের সঙ্গে তার যোগ দেয়ার কথা ৮ অক্টোবর। তবে আইপিএলের এলিমিনেটর ও ফাইনালে কলকাতা নাইট রাইডার্স খেলায় দলের সঙ্গে থেকে গেছেন সাকিব। টুর্নামেন্টের ফাইনাল শেষ হয়েছে শুক্রবার। রানার্সআপ হয়ে ওমানের পথে রওনা দিয়েছেন সাকিব।

সাকিবের দলে যোগ দেয়ার বিষয়টি জানিয়েছেন জাতীয় ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন।

তিনি বলেন, ‘যতটুকু জানি, সাকিব সড়কপথে দলের সঙ্গে যোগ দেবে। সে ফ্লাইটের ঝুঁকি নেবে না। যেহেতু বাবল থেকে বাবলে আসবে তাই কোয়ারেন্টিনের কোনো ব্যাপার থাকবে না।’

এক দিন বাদেই শুরু হতে যাচ্ছে বিশ্বকাপের মূল পর্বে বাংলাদেশে জায়গা করে নেয়ার লড়াই। টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে বাংলাদেশকে খেলতে হবে স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউগিনির বিপক্ষে।

বাছাইপর্বে খেলার আগে সাকিববিহীন তিনটি প্রস্তুতি ম্যাচ খেলেছে টাইগাররা। কেবল ওমানের এ-দলের বিপক্ষে জয়ের দেখা পেয়েছে লাল সবুজ জার্সিধারীরা। বাকি দুই ম্যাচে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে হারকে সঙ্গী করে মাঠ ছাড়তে হয়েছে ডমিঙ্গোর শিষ্যদের। সাকিবসহ পূর্ণ শক্তির দল নিয়ে বিশ্বকাপের মঞ্চে নামছে বাংলাদেশ।

১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বাছাইপর্বের খেলা। এরপর ১৯ ও ২১ অক্টোবর বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে থাকছে ওমান ও পাপুয়া নিউগিনি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692