খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাস-মোটরসাইকেল সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত
  খুলনায় ৪০.৫ ডিগ্রি তাপমাত্রা, যশোর ও চুয়াডাঙ্গায় ৪০.৬
  ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক নিহত

স্বর্ণ ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলসহ ইটভাটার ম্যানেজার গ্রেপ্তার

মোরেলগঞ্জ প্রতিবেদক

বাগেরহাটের মোরেলগঞ্জে জুয়েলার্স ব্যবসায়ীকে মারপিট করে ১৬০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ২ লাখ টাকা ও মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় পুলিশ ইটভাটার মানেজার শেখ তাজুল ইসলাম শাহিনকে (৪৫) গ্রেপ্তার করেছে। একই সাথে ছিনতাই কাজে ব্যাবহৃত নম্বরবিহীন প্লাটিনা মোটরসাইকেলটিও জব্দ করেছে। ঘটনার ৮ দিন পরে শনিবার রাত ১০ টার দিকে খাউলিয়া গ্রাম থেকে পুলিশ শাহিনকে গ্রেপ্তার করে। শাহিন ওই গ্রামের নুর মোহাম্মদ শেখের ছেলে।

শাহিন শেখ স্থানীয় চৌধুরী এন্ড খান (সিকে) ইটভাটার কর্মচারি। আধুনিক তথ্য প্রযুক্তি ব্যাবহার করে তাকে গ্রেপ্তার করা হয় বলে মামলার তদন্তকারি কর্মকর্তা মোরেলগঞ্জ থানার এসআই মিঠুন খান জানিয়েছেন।

ছিনতাই হওয়া স্কুটি মোটরসাইকেলটি ঘটনার পরদির পানগুছি নদীর তীর থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। তবে ছিনতাই হওয়া স্বর্ণ ও টাকা এখনো উদ্ধার হয়নি।

উল্লেখ্য, গত শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) স্বর্ণ ব্যবসায়ী মিলন কর্মকার দোকান বন্ধ করে বাসায় ফেরার পথে রাত ৯ টার দিকে তাকে মারপিট করে মোটরসাইকেল, সাথে থাকা ১৬০ ভরি স্বর্ণালংকার ও নগদ আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে নির্বিঘ্নে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

ঘটনার রাত থেকই পুলিশ, ডিবি ও পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) এর পৃথক দল তদন্ত শুরু করে। ছিনতাই ঘটনার ৪ দিন পরে থানায় মামলা রেকর্ড হয়। মামলায় ছিনতাই হওয়া স্বর্ণের পরিমান বলা হয়েছে ৮০ ভরি। যদিও প্রথম থেকে ১৬০ ভরি বলে দাবি করে আসছিলেন ব্যবসায়ী মিলন কর্মকার।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!