খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

স্পট বয় থেকে বলিউড সুপারস্টার

বিনোদন ডেস্ক

মাত্র ১৭ বছর বয়সে তার ক্যারিয়ার শুরু হয়েছিল। কিন্তু তা অভিনেতা হিসেবে নয়। স্পট বয় হয়ে টাকা রোজগার করা থেকেই শুরু করেছিলেন তার বলিউড যাত্রা।

বলিউডের এভারগ্রীন হিরো অনিল কাপুর। তার মেয়ে সোনম কাপুর বলিউডের অন্যতম গ্ল্যামার গার্ল। তা সত্ত্বেও দেখে বোঝার উপায় নেই এত বড় মেয়ের বাবা অনিল কাপুর। বয়সের তারতম্য যেন চেহারায় কোনো ছাপ ফেলতে পারেনি তার।

বলিউডে অনেক তারকাই স্টারকিড তকমা নিয়ে আসে, কিংবা নেপোটিজম বা স্বজনপ্রীতির ধারায় তাদের অভিষেক ও বলিউডে অবস্থান গড়ে ওঠে। এর বাইরে যেসব তারকা নিজেদের প্রবল ইচ্ছাশক্তির কারণে নিজেদের প্রতিষ্ঠিত করেন, তাদের পথটা মোটেও সুখকর হয় না।

বলিউড স্টার অনিল কাপুরের কাহিনিও ঠিক তেমনই। মাত্র ১৭ বছর বয়সে তার ক্যারিয়ার শুরু হয়েছিল। কিন্তু তা অভিনেতা হিসেবে নয়।

পৃথ্বীরাজ কাপুরের আউট হাউসে থাকতেন অনিল কাপুরের বাবা-মা। হঠাৎ তার বাবার হার্টে একটি সমস্যা দেখা দেয়। এরপর বাবাকে বিশ্রাম দিতে কাজের খোঁজ শুরু করে দিয়েছিলেন। বয়স তখন মাত্র ১৭ কি ১৮। ‘যুগ যুগ জিও’ ছবির প্রমোশনে গিয়ে স্মৃতিচারণ করলেন তিনি।

অর্থ উপার্জনের তাগিদে অনেককেই অনেক কিছু করতে হয় কেরিয়ারের শুরুর দিকে, পরবর্তীতে যা নতুনদের চোখে অনুপ্রেরণা হয়ে ওঠে। স্পট বয় হয়ে টাকা রোজগার করা শুরু করেছিলেন তিনি। বিমানবন্দর থেকে সেলেব্রিটিদের তুলতেন, সেখান থেকে তাদের নির্দিষ্ট লোকেশনে পৌঁছে দিতেন, তাদের খাবারের ব্যবস্থা করা, দেখে শুনে রাখা, সবটাই করতেন দায়িত্ব নিয়ে।

সে সময় নিজে একটি ছবি করবেন বলে স্থির করেছিলেন। লোকেশন দেখা, শপিং- সবটা গুছিয়ে নেওয়ার পর তৈরি হয় ছবি। অনিল কাপুর এখান থেকেই শুরু করেছিলেন তার বলিউড যাত্রা।

এরপর অভিনয়ের প্রশিক্ষণ নেন তিনি। তারপর থেকেই ছোট ছোট চরিত্র পাওয়া এবং পরবর্তীতে বলিউডের অন্যতম স্টার হয়ে উঠেছিলেন অনিল কাপুর।

খুলনা গেজেট / আ হ আ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!