খুলনা, বাংলাদেশ | ৩১ শ্রাবণ, ১৪২৯ | ১৫ আগস্ট, ২০২২

Breaking News

  দেশে ডলারের বাজার স্থিতিশীল করতে বাণিজ্যিক ব্যাংকগুলোকে আন্তঃব্যাংক ডলার বেচাকেনার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক
  গুম বলে আমাদের দেশে কোনো শব্দ নেই : পররাষ্ট্রমন্ত্রী

সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া

গেজেট ডেস্ক

রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

আজ বুধবার(১৫ জুন) ১২টা ৩৫ মিনিটে খালেদা জিয়াকে হাসপাতালের কেবিনে স্থানান্তর করা হয়। এ তথ্য এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস ইউংয়ের সদস্য শায়রুল কবির খান।

এদিকে, খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন বলেছেন, ‘মেডিকেল বোর্ডের প্রধান অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারসহ কার্ডিওলজিস্টরা সিসিইউতে ম্যাডামকে দেখেছেন। তারপর তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন যে, ম্যাডামকে কেবিনে রেখে পরবর্তী ফলোআপগুলো করা হবে। সেজন্য হাসপাতালের সিসিইউ’র যেসব সুযোগ-সুবিধা আছে, সেগুলো কেবিনে সেট করে দুপুরে ম্যাডামকে কেবিনে শিফট করা হয়েছে। কেবিন থেকে তাঁকে পর্যবেক্ষণ করা হবে। তাঁর অবস্থার ওপর ভিত্তি করে মেডিকেল বোর্ড পরবর্তী সিদ্ধান্ত নেবে।’ তিনি জানান, মেডিকেল বোর্ড আজ বিকেল ৫টায় আবার বসবে।

৭৬ বছর বয়সি খালেদা জিয়া বুকে ব্যথা নিয়ে শুক্রবার গভীর রাতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন। এনজিওগ্রাম করে তাঁর হৃদযন্ত্রে একটি স্টেন্ট পরানো হয়। একটি ব্লক অপসারণ করা হলেও খালেদা জিয়ার হৃদ্‌পিণ্ডে আরও দুটি ব্লক ধরা পড়ার কথা জানান চিকিৎসকেরা। অধ্যাপক জাহিদ বলেন, ‘এভারকেয়ার হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১৯ সদস্যের মেডিকেল বোর্ড তাঁর চিকিৎসা কার্যক্রম দেখছেন।’




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692