খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪২৮ | ৮ মে, ২০২১

Breaking News

  নাটোরের বাগাতিপাড়ায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
  খুলনার সংগীতা হলের সামনে বালুর ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সিরাজগঞ্জে নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত

গেজেট ডেস্ক

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় নছিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় উপজেলার গাড়াদহ ইউনিয়নের তালগাছি বাজার এলাকায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়গঞ্জ উপজেলা ও সলঙ্গা থানার ধুবিল ইউনিয়নের ঝাঐল গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে শামীম হোসেন (৩৬) ও উল্লাপাড়া উপজেলা ও সলঙ্গা থানার রামকৃষ্ণপুর ইউনিয়নের অলিদহ গ্রামের মৃত ফরহাদ আলীর ছেলে সুজন (৩৫)। তারা দুজনই মোবাইল ফোন মেরামতের মেকার।

হাটিকুমরুল হাইওয়ে থানার এসআই মো.আব্দুল্লাহেল বাকী বলেন, সলঙ্গা থেকে মোটরসাইকেলে শাহজাদপুর শহরে মোবাইল ফোনের খুচরা যন্ত্রাংশ কেনার জন্য যাচ্ছিলেন দুই যুবক।

শাহজাদপুরগামী একটি নছিমনের সঙ্গে ওই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি মো. শাহজাহান আলী জানান, ঘটনার পর নিহতদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও নছিমন জব্দ করে হাটিকুমরুল থানা হেফাজতে রাখা হয়েছে।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692