খুলনা, বাংলাদেশ | ২০ ফাল্গুন, ১৪৩০ | ৪ মার্চ, ২০২৪

Breaking News

  বাংলাদেশিকে ধরিয়ে দিতে ২০ হাজার ডলার পুরস্কার ঘোষণা করলো এফবিআই

সিঙ্গাপুরকে ৮ গোলে বিধ্বস্ত করলো বাংলাদেশের মেয়েরা

ক্রীড়া প্রতিবেদক

সিঙ্গাপুরকে ৮-০ গোলে উড়িয়ে দিয়ে বছর শেষ করল বাংলাদেশ নারী ফুটবল দল। দুই ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে জয় পায় বাংলাদেশ। গত শুক্রবার সিরিজের প্রথম প্রীতি ম্যাচে সিঙ্গাপুরকে ৩-০ গোলে হারায় বাংলাদেশ। আজ সোমবার সিরিজের দ্বিতীয় প্রীতি ম্যাচে সিঙ্গাপুরকে ৮-০ গোলে উড়িয়ে দেয় সাবিনা খাতুনের নেতৃত্বাধীন দলটি।

এদিন কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে খেলার শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলে লালসবুজের দল। প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে ছিল বাংলাদেশ। দ্বিতীয়ার্ধে বাংলাদেশ করে আরও ৫ গোল।

খেলার ১৬তম মিনিটে জাতীয় দলের ফরোয়ার্ড তহুরা খাতুন গোল করে দলকে এগিয়ে নেন। এরপর ১৮তম মিনিটে সাবিনার কর্নার থেকে বল পেয়ে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন ঋতুপর্ণা চাকমা। ২৪তম মিনিটের তহুরা খাতুন নিজের দ্বিতীয় গোল করেন।

প্রথমার্ধে ৩-০ গোলে এগিয়ে থাকা বাংলাদেশ নারী দল দ্বিতীয়ার্ধে করে আরও ৫টি গোল। এদিন সিঙ্গাপুরকে ৮-০ গোলে পরাস্ত করে স্বাগতিক বাংলাদেশ।

চলতি বছরে নিজেদের সপ্তম এবং শেষ ম্যাচ খেলে বাংলাদেশ নারী ফুটবল দল। এশিয়ান গেমসে জাপান, ভিয়তেনাম নেপালের বিপক্ষে তিন ম্যাচ খেলে বাংলাদেশ। এশিয়ান গেমসে যাওয়ার আগে ঢাকায় নেপালের বিপক্ষে খেলে দুটি প্রীতি ম্যাচ। বছরের শেষ প্রান্তে এসে সিঙ্গাপুরের বিপক্ষে খেলে দুটি প্রীতি ম্যাচ।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!