খুলনা, বাংলাদেশ | ১৭ ফাল্গুন, ১৪৩০ | ১ মার্চ, ২০২৪

Breaking News

  কুমিল্লায় যুবলীগ নেতা জাহাঙ্গীর হত্যা : ১০ জনের মৃত্যুদণ্ড, ৮ জনের যাবজ্জীবন

‘সালার’র ট্রেইলার দিয়ে ঝড় তুললেন সুপারস্টার প্রভাস

গেজেট ডেস্ক

‘বাহুবলী’র পর থেকে সাফল্যের মুখ দেখেননি দক্ষিণ ভারতের সুপারস্টার প্রভাস। বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি তার ‘আদিপুরুষ’।

কিন্তু প্রভাস দমে যাবার পাত্র নয়। আবারও রণংদেহি মেজাজে ক্যামেরার সামনে হাজির তিনি। শুক্রবার (০১ ডিসেম্বর) প্রকাশ্য হয় তার আসন্ন সিনেমা ‘সালার’র ট্রেলার।

শুধু প্রভাস নন, এতে রয়েছে আরেক দক্ষিণী তারকা পৃথ্বীরাজ সুকুমারণ। দেবার ভূমিকায় অভিনয় করেছেন প্রভাস। পৃথ্বীরাজ তার বন্ধু বরদারাজার চরিত্রে। জগপতি বাবু হয়েছে রাজামান্নার।

খানসারে বিশাল সাম্রাজ্য রাজামান্নারের। এর উত্তরসূরি হিসেবে ছেলে বরদারাজাকে বেছে নেয় সে। কিন্তু ডাকাত বংশের এই রাজমুকুট পাওয়া সহজ নয়। রয়েছে ষড়যন্ত্রের কাঁটাতার। বন্ধুর জন্যই রণংদেহি মেজাজে যুদ্ধক্ষেত্রে নামে দেবা।

ট্রেলারের শুরুতে দেখা গেছে দুই বন্ধুকে। একজন অপরজনকে বলছেন, ‘তোর জন্য শিকার করব, তেমনই কারও শিকার হতেও পারি। ’ বন্ধুত্বের কাহিনীর গল্পের ট্রেলার জুড়েই অ্যাকশন থেকে রহস্য।

‘কেজিএফ’ নির্মাতা প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমা নিয়ে প্রথম থেকেই উত্তেজনা ছিল তুঙ্গে। যশের চরিত্রের সঙ্গে প্রভাসের চরিত্রকে মিলিয়ে দেওয়া হয়েছে এই সিনেমাতে। তবে টিজারে প্রভাসকে না দেখতে পেয়ে খানিক হতাশই হন ভক্তরা। সেই আঁশা ট্রেলারে মিটল।

সিনেমাতে প্রভাস-পৃথ্বীরাজ ছাড়াও রয়েছেন শ্রুতি হাসান, টিনু আনন্দ, শ্রিয়া রেড্ডি। আসছে ২২ ডিসেম্বর তেলুগু, তামিল, হিন্দি, কন্নড় ও মালয়লাম ভাষায় মুক্তির পাবে সিনেমাটি।

খুলনা গেজেট/ টিএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!