খুলনা, বাংলাদেশ | ১৭ ফাল্গুন, ১৪৩০ | ১ মার্চ, ২০২৪

Breaking News

  কুমিল্লায় যুবলীগ নেতা জাহাঙ্গীর হত্যা : ১০ জনের মৃত্যুদণ্ড, ৮ জনের যাবজ্জীবন

সালমানকে হত্যার হুমকি, যুবক গ্রেপ্তার

বিনোদন ডেস্ক

ই-মেইলে বলিউড অভিনেতা সালমান খানকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজস্থান ও মুম্বাই পুলিশের যৌথ অভিযানে যোধপুর থেকে গ্রেপ্তার করা হয় ঢাকাদ্রম বিষ্ণোই নামে এই অভিযুক্তকে।

ইন্ডিয়া টিভি জানিয়েছে, যে ই-মেইল থেকে সালমান খানের ম্যানেজারের ই-মেইলে হত্যার হুমকি পাঠানো হয়েছিল, সেই মেইলের আইপি অ্যাড্রেসকে পুঁজি করে ঢাকাদ্রম বিষ্ণোইয়ের অবস্থান শণাক্ত করে পুলিশ। পাঞ্জাবের গায়ক সিধু মুসওয়ালার বাবাকে হত্যার হুমকি দিয়েছিলেন ২১ বছর বয়সী এই ব্যক্তি। আজ (২৭ মার্চ) তাকে আদালতে তোলা হতে পারে।

ঢাকাদ্রম বিষ্ণোইকে গ্রেপ্তারের বিষয়টি রোববার (২৬ মার্চ) টাইমস অব ইন্ডিয়াকে নিশ্চিত করে মুম্বাই পুলিশের এক কর্মকর্তা।

চলতি মাসে টানা কয়েকবার সালমান খানকে হত্যার হুমকি দিয়েছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। গত ১৯ মার্চ সালমান খানের ম্যানেজার জোর্ডি প্যাটেলের ই-মেইলে পাঠানো বার্তায় তাকে ফের হত্যার হুমকি দেওয়া হয়। রোহিত গার্গের আইডি থেকে এই মেইল পাঠানো হয়েছিল।

ইন্ডিয়া টিভি ডটকম জানিয়েছে, হত্যার হুমকি পাওয়ার পর সালমান খানের বন্ধু প্রশান্ত গুঞ্জালকর মামলা দায়ের করেছেন। এ মামলা দায়ের হয়েছে গোল্ডি ব্রার, রোহিত গার্গ ও লরেন্স বিষ্ণোইর বিরুদ্ধে। ইন্ডিয়ান পেনাল কোড ১২০ (বি), ৩৪ এবং ৫০৬ (২) ধারায়। লরেন্স বিষ্ণোইয়ের দেওয়া হত্যার হুমকির বিষয়টিও এজাহারে উল্লেখ রয়েছে।

সালমান খানকে পাঠানো ই-মেইলে বলা হয়েছিল, ‘তোর বস সালমান খানের সঙ্গে গোল্ডি ভাই দেখা করবে। বিষয়টি মিটিয়ে ফেলার জন্য মুখোমুখি বসে কথা বলতে হবে, কথা বলিয়ে দিস। এখনো হাতে সময় আছে, তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাব না; শুধু ঝটকা দেব।’

এই হুমকি পাওয়ার পর সালমানের নিরাপত্তা নিয়ে চিন্তিত তার পরিবার। এজন্য এই অভিনেতার নিরাপত্তারক্ষীর সংখ্যা বাড়ানো হয়েছে।

সালমান খানের বিরুদ্ধে বিরল প্রজাতির কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। ভারতের বিষ্ণোই সম্প্রদায় এই হরিণকে ভক্তি করে। জানা গেছে, এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগ ওঠার পর থেকে তাকে শত্রু মনে করেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, কারণ তিনিও বিষ্ণোই সম্প্রদায়ের একজন।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!