খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  শেরপুর ও ময়মনসিংহে বন্যা পরিস্থিতির অবনতি, এ পর্যন্ত নিহত ৭

সারারাত নাচলেন বুবলী

বিনোদন ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ভেতরে রেলস্টেশন। সেই স্টেশনকে কেন্দ্র করে দোকানপাট বসেছে। সাইনবোর্ডে লেখা লক্ষ্মীবাজার স্টেশন। সেখানে রকমারি জমকালো পোশাকে অবস্থান করছেন কয়েকশ’ তরুণ-তরুণী। নির্মাতা লাইট-ক্যামেরা-অ্যাকশন বলার সঙ্গে সঙ্গে ‘চাট্টি গাট্টি রেডি কর/ রাস্তা মাইপা সইরা পর’ কথার গান বেজে উঠে। আর এই গানের সঙ্গে নাচতে শুরু করেন তরুণ-তরুণীরা।

এসব তরুণ-তরুণীদের মাঝে ছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। কালো রঙের পার্টি পোশাকে নাচেন তিনি। সঙ্গে আরও ছিলেন অভিনেতা আদর আজাদ।

বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত ১২টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামের সামনে এভাবেই ‘লোকাল’ সিনেমার একটি গানের শুটিং হয়।

পরিচালক সাইফ চন্দন জানান, সন্ধ্যা থেকে শুরু হয়ে ভোর পর্যন্ত এভাবেই শুটিং হয়েছে গানটির। এতে শতাধিক কলাকুশলীরা অংশ নিয়েছেন।

এই সিনেমায় একজন সংগ্রামী নারী চরিত্রে দেখা যাবে বুবলীকে। এলাকার নানা বাধা পেরিয়ে এক সময় নিজেকে প্রতিষ্ঠা করবেন একজন নেত্রী হিসেবে।

সিনেমার গল্প সম্পর্কে নির্মাতা বলেন, এটি লোকাল পলিটিক্যাল থ্রিলার ধরানার একটি সিনেমা। এর চিত্রনাট্যে নতুনত্ব রয়েছে। মফস্বল এলাকার মানুষের জীপন-যাপন, সংগ্রামসহ তাদের সংস্কৃতি তুলে ধরা হবে। এতে আদার আজাদকে স্থানীয় মাস্তান ধরনের ছেলের চরিত্রে দেখা যাবে।

খুলনা গেজেট/ এসডেজ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!