খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

সানি লিওনের সাথে নাচলেন দীঘি!

বিনোদন ডেস্ক

ঢাকাই শোবিজের জন্য গতকালটা ছিল ‘সানি ডে’। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও আইটেম গার্ল সানি লিওন এসেছিলেন ঢাকায়। অংশ নিয়েছেন একটি বিয়ের আয়োজনে। সেখানে আনন্দচিত্তে নেচেছেন, উপস্থিত অন্যদেরও নাচিয়েছেন।

ওই বিয়েতে অংশ নিয়েছেন ঢাকাই সিনেমার তরুণ নায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও। তিনি সানি লিওনের সঙ্গে কথা বলেছেন, আবার একটু ড্যান্সও করে নিয়েছেন। সেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন গণমাধ্যমের কাছে।

সানির সঙ্গে আলাপের অভিজ্ঞতা জানিয়ে দীঘি বলেন, ‘সানি তো খুবই ভালো। যখন কনের এন্ট্রি হচ্ছিল, আমি তার (সানি) পেছনে দাঁড়ানো ছিলাম। তিনি আমাকে পাশে নিয়ে দাঁড় করিয়েছেন। তিনি আর তার স্বামী ড্যানিয়েল আমাকে বলেন, তুমি পাশে এসে দাঁড়াও, কোনো সমস্যা নেই। নিশ্চিত হওয়ার জন্য আমি বললাম, সিউর? তিনি বললেন- ইয়েস, সিওর। পরে তাদের পাশে গিয়ে দাঁড়িয়েছি।’

স্টেজে ওঠার পর সানি লিওনের সঙ্গে ছবিও তোলেন দীঘি। সেই মুহূর্তের কথা জানিয়ে এই তরুণী বলেন, ‘তার মুখে হাসি লেগেই থাকে। আমার আবদার শুনে কাছে এসে ছবি তুলল। সানি খুবই ভালো, খুবই লক্ষ্মী।’

দীঘি আরও জানান, এক পর্যায়ে সানি-দের সঙ্গে গানের তালে নেচেছেনও তিনি। সানি কিংবা তার স্বামী কাউকেই বিদেশি মনে হয়নি। একেবারে আপন মানুষের মতোই তারা আচরণ করেছেন বলে জানান দীঘি।

উল্লেখ্য, শনিবার (১২ মার্চ) বিকালে ঢাকায় আসেন সানি লিওন। তার এই সফর ছিল ট্যুরিস্ট ভিসায়। তবে এর আগেই বাংলাদেশে তার ওয়ার্ক পারমিট বাতিল হয়ছিল। অর্থাৎ এই দেশে কোনো শুটিংয়ে অংশ নিতে পারবেন না তিনি।

সানির সঙ্গে ঢাকা সফরে ছিলেন তার স্বামী ড্যানিয়েল ওয়েভার। এছাড়া গানবাংলা টিভির কর্ণধার কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী দম্পতির মেয়ের ওই বিয়েতে ভারতের আরও কয়েকজন তারকা অতিথি হয়ে এসেছেন। তারা হলেন- বলিউডের গায়ক কৈলাশ খের, গায়িকা অদিতি সিং শর্মা, অভিনেত্রী নারগিস ফাখরি, কলকাতার জনপ্রিয় নায়িকা-সাংসদ নুসরাত জাহান, মিমি চক্রবর্তী, অভিনেতা যশ দাশগুপ্ত প্রমুখ। রোববার (১৩ মার্চ) সকালেই তারা সবাই ঢাকা ত্যাগ করেছেন বলে জানা গেছে।

 

খুলনা গেজেট/কেএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!