খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  হাসিনা পুত্র জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রের মামলায় দৈনিক আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ
  কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় তিন শিশু নিহত, আহত দুই
  দেশে ফিরেছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

সাত দিনের ব্যবধানে চুলকাঠি থেকে আবারও মটরসাইকেল চুরি

চুলকাঠি প্রতিনিধি

মাত্র সাত দিনের ব্যবধানে চুলকাটি থেকে আবারও মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। বাগেরহাট সদরে খানপুর ইউনিয়নের আল জামিয়াতুল ইসলামিয়া হাকিমপুুর মাদ্রাসার মোহতামিম আঃ মাবুদ-এর মোটরসাইকেল (খুলনা মেট্রো হ-১১-৭৯৫৭) তালা ভেঙে চুরি করে নিয়ে গেছে। বৃহস্পতিবার আনুমানিক সকাল ১১ টায় চুলকাঠি মসজিদের সামনে এ চুরির ঘটনা ঘটে।

ভুক্তভোগী গাড়ির মালিক আঃ মাবুদ জানান, প্রতিদিনের ন্যায় আজও সকাল ১১ টার সময় মটর সাইকেলটি মসজিদের সামনে রেখে তার প্রয়োজনীয় কাজের জন্য বাজারের ভিতর যায় কিছুরক্ষন এসে দেখে তার ব্যবহারকৃত মটর সাইকেলটি আর নাই। পরে অনেক খোজাখুজির পর না পেয়ে তাৎক্ষনিক অবস্থায় চুলকাঠি বাজার কমিটিকে জানান।

ভিডিও ফুটেজ পর্যবেক্ষন দেখা যায় চোরচিন্ডিকেট চিহৃিত করা যায়নি। আজ দুপুরে বাগেরহাট মডেল থানায় একটি সাধারন ডায়েরি করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি। এই নিয়ে চুলকাঠি বাজারে কয়েক দিনের মধ্যে ৪টি মটর সাইকেল চুরি হলে ও একটিও মটরসাইকেল উদ্ধার করতে পারিনি পুুুলিশ। এলাকাবাসীর দাবি পুলিশের নজরদারি না থাকাতে একের পর এক দিনে দুপুরে এ ধরনের চুরির ঘটনা ঘটছে।

 

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!