খুলনা, বাংলাদেশ | ১০ বৈশাখ, ১৪৩১ | ২৩ এপ্রিল, ২০২৪

Breaking News

  বাস-মোটরসাইকেল সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহত
  খুলনায় ৪০.৫ ডিগ্রি তাপমাত্রা, যশোর ও চুয়াডাঙ্গায় ৪০.৬
  ব্রাহ্মণবাড়িয়ার কসবা সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশি যুবক নিহত

সাতক্ষীরা স্ত্রী হত্যায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক স্বামী গ্রেপ্তার 

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় চাঞ্চল্যকর স্ত্রী হত্যা মামলার মৃত্যুদন্ড প্রাপ্ত দীর্ঘ ২২ বছর পলাতক ওয়ারেন্টভুক্ত আসামী মোঃ আরশাদ আলী মিস্ত্রী’কে গ্রেপ্তার করেছে র‌্যাব- ৬। মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে খুলনা জেলার দিঘুলিয়া থানাধীন বারাকপুর এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী আরশাদ আলী মিস্ত্রী (৫৩) আশাশুনি উপজেলার কল্যাণপুর গ্রামের মৃত আদম আলী মিস্ত্রীর ছেলে।

র‌্যাব সূত্র জানায়, ভিকটিম জেসমিন নাহার (২৪) এর সাথে মৃত্যুর ১১ বছর পূর্বে আসামীর ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে হয়। পারিবারিক কলহের জের ধরে গত ২০০২ সালের ২২ জুন যৌতুকের টাকা নিয়ে আসামী ও ভিকটিমের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই ধারাবাহিকতায় ঘটনার জের ধরে একই তারিখ আসামী ক্ষিপ্ত হয়ে চেরা কাঠদিয়ে ভিকটিমকে এলোপাতাড়ি পেটানো শুরু করলে ভিকটিম এর মাথায় আঘাত প্রাপ্ত হলে মাটিতে লুটিয়ে পড়ে।

পরবর্তীতে স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ভিকটিমের বোন বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে সাতক্ষীরা জেলার শ্যামনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপকভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। র‌্যাব- ৬, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল আসামীদের গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় ২ এপ্রিল দুপুরে র‌্যাব- ৬, সিপিসি-১, সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, উক্ত চাঞ্চল্যকর হত্যা মামলার ১ নং আসামী আরশাদ আলী মিস্ত্রী পালিয়ে খুলনা জেলার দিঘুলিয়া থানাধীন বারাকপুর এলাকায় অবস্থান করছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আভিযানিক দলটি সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে

গ্রেপ্তারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার আশাশুনি থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!