খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪২৯ | ১ জুলাই, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৩৮০ জন ও আক্রান্ত হয়েছেন ৭ লাখ ১৯ হাজার ৪৮০ জন

সাতক্ষীরায় ১৪৬০ লিটার বোতলজাত ভোজ্য তেল উদ্ধার, ৩০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় পৃথক অভিযান চালিয়ে মজুদকৃত ১৪৬০ লিটার বোতলজাত ভোজ্য তেল উদ্ধার করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের একটি টিম। মঙ্গলবার (১৭ মে) সাতক্ষীরা শহরের পিটিআই মাঠ সংলগ্ন মেসার্স আরএস এন্টারপ্রাইজ ও বড়বাজারের মেসার্স নুরানী স্টোরের গোডাউনে অভিযান চালিয়ে এসব তেল জব্দ করা হয়। এসময় অবৈধভাবে মজুদের দায়ে এক ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জারিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সাতক্ষীরার সহকারী পরিচালক নাজমুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের পিটিআই মাঠ সংলগ্ন মেসার্স আরএস এন্টারপ্রাইজের গোডাউনে অভিযান চালিয়ে ১২৬০ লিটার বোতলজাত ভোজ্য তেল জব্দ করা হয়। পরে তা আগামী ২০ মের মধ্যে প্রান্তিক পর্যায়ের দোকানীদের মধ্যে সরবরাহ পূর্বক কর্তৃপক্ষকে অবহিত করার নির্দেশনার পাশাপাশি প্রতিষ্ঠানটির মালিক রিয়াজুল ইসলামকে ৩০ হাজার টাকা জারিমানা করা হয়েছে।

এছাড়া বড়বাজারের মেসার্স নুরানী স্টোরের গোডাউনে অভিযান চালিয়ে ২শ লিটার বোতলজাত ভোজ্য তেল উদ্ধার করে সেখানেই বোতলের গায়ের দরে ভোক্তা;েও মাঝে বিক্রি করা হয়। জেলা প্রশাসন ও জেলা পুলিশের সহয়তায় জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান নাজমুল হাসান।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692