খুলনা, বাংলাদেশ | ২৫ বৈশাখ, ১৪২৮ | ৮ মে, ২০২১

Breaking News

  নাটোরের বাগাতিপাড়ায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
  খুলনার সংগীতা হলের সামনে বালুর ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

সাতক্ষীরায় স্ত্রীকে নির্যাতনের পর বিষ প্রয়োগে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরা সদর উপজেলার ইন্দিরা গ্রামে স্বামী কর্তৃক স্ত্রীকে নির্যাতনের পর মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রবিবার রাতে সদর উপজেলার আবাদেরহাট ইন্দিরা গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পর স্বামী পলাতক রয়েছে।

নিহত গৃহবধূর নাম শম্পা বেগম (২২)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার রাজনগর গ্রামের বাবলু সরদারের মেয়ে ও ইন্দ্রিরা গ্রামের হবি সরদারের স্ত্রী।

নিহত শম্পার চাচাতো ভাই আবুল কাশেম জানান, শম্পার স্বামী হবি সরদার একজন চিহ্নিত মাদক চোরাকারবারি। দীর্ঘদিন ধরে হবির সাথে পারিবারিক কলহের কারণে তার চাচাতো বোন শম্পা বাবার বাড়িতে অবস্থান করছিলেন। রবিবার সকালে সে তার স্বামীর বাড়িতে যায়। সেখানে গেলে শম্পার স্বামী তাকে নির্যাতনের পর জোর করে মুখে বিষ ঢেলে হত্যা করে। পরে তার স্বামী হবি নিজে শম্পাকে সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, এ ঘটনার পর থেকে তার স্বামী হবি পলাতক রয়েছে।

তিনি আরো জানান, শম্পা ও হবির সংসারে রিয়াদ নামের পাঁচ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বুরহান উদ্দিন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তার মৃত্যুর আসল রহস্য জানা যাবে বলে তিনি জানান।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692