খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪২৯ | ১ জুলাই, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১ হাজার ৩৮০ জন ও আক্রান্ত হয়েছেন ৭ লাখ ১৯ হাজার ৪৮০ জন

সাতক্ষীরায় রাস্তা সংস্কার ও জলাবদ্ধতা নিরসনের দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় কেন্দ্রীয় পোস্ট অফিস মোড় থেকে সরকারি কলেজ পর্যন্ত রাস্তা সংস্কারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে ভুক্তভোগী এলাকাবাসী।

সম্মিলিত ছাত্র জনতা সাতক্ষীরা পৌরসভার আয়োজনে বুধবার সকাল ১১ টায় সাতক্ষীরা সরকারি কলেজ গেট সংলগ্ন রাস্তায় এই বিক্ষোভ সমাবেশে ও মানববন্ধনের আয়োজন করে।

বক্তারা বলেন, সাতক্ষীরা কেন্দ্রীয় পোস্ট অফিসের সামনে থেকে সরকারি কলেজ হয়ে পুরাতন সাতক্ষীরা রাস্তা, শহিদ রীমু সরণি থেকে সরকারি কলেজ রোড, হোস্টেল রোড, রথখোলার বিল রাস্তাসহ পৌরসভার বিভিন্ন রাস্তা সংস্কার, ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন ও জলাবদ্ধতা নিরসনের ব্যবস্থা করতে হবে। অবিলম্বে বর্ষা মৌসুমের আগে পৌরসভার ক্ষতিগ্রস্ত বিভিন্ন রাস্তা সংস্কার, ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন ও জলাবদ্ধতা নিরসন যদি না হয় তাহলে আগামীতে বৃহত্তর কর্মসূচির গ্রহণের হুশিয়ারি প্রদান করেন বক্তারা।

সম্মিলিত ছাত্র জনতার আহবায়ক ফাহিমুল হক কিসলু’র সভাপতিত্বে ও সম্মিলিত ছাত্র জনতার সদস্য শেখ আমিনুর রহমান কাজল এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রথম আলো স্টাফ রিপোটার কল্যাণ ব্যানার্জি, জেলা জাসদের সভাপতি শেখ ওবায়েদুস সুলতান বাবলু, নাগরিক নেতা এজাজ আহম্মেদ স্বপন, সম্মিলিত ছাত্র জনতার সদস্য সচিব শেখ ফারুকুজ্জামান ডেভিড, আহছানুল কাদির স্বপন, বাংলাদেশ জাসদ সাতক্ষীরার সাধারণ সম্পাদক ইদ্রিস আলী প্রমূখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692