খুলনা, বাংলাদেশ | ২০ আশ্বিন, ১৪৩১ | ৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  গাজীপুরের জিরানিতে সড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ
  রাজনৈতিক দলগুলোর সঙ্গে প্রধান উপদেষ্টার বৈঠক শুরু আজ
  সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী ইন্তেকাল করেছেন

সাতক্ষীরার কালিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসককে লাঞ্ছিতের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরায় মৌমাছির হুল ফুটানো এক শিশুর জন্য ঔষধ কিনে আনতে বলায় জরুরী বিভাগের এক চিকিৎসক রোগীর স্বজনদের হাতে লাঞ্ছিত হয়েছেন। শুক্রবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারি সার্জন ডাঃ তনুশ্রী মল্লিক জানান, তিনি ও তার স্বামী ডাঃ শঙ্কর কুমার ঘোষ বর্তমানে এ হাসপাতালে কর্মরত। শুক্রবার সকাল ১১টার দিকে হাসপাতাল এলাকার পার্শ্ববর্তী মোমরেজপুর গ্রামের রমজান আলী গাজীর ছেলে হাশেম আলী গাজী মৌমাছির হুল ফোটানো অবস্থায় তার শিশু ছেলেকে হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসেন। তাৎক্ষণিক তিনি সেবিকাদের নিয়ে ওই শিশুর দেহে ফুটে থাকা হুল বের করে দেন। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর একটি স্লিপে একটি ঔষধ লিখে দিয়ে তা বাইরে থেকে কিনে আনার জন্য হাশেম আলীর হাতে ধরিয়ে দেন তিনি। একই সময়ে আরো তিনজন মুমুর্ষ রোগী এলে তাদের সেবা দিতে ব্যস্ত হয়ে পড়লে হাশেম আলী তাকে ঔষধ লেখা স্লিপটি দলা করে তার মুখে ছুঁড়ে মারেন। প্রতিবাদ করায় তাকে গালিগালাজ করতে করতে মারতে আসেন। পরে তিনি ছেলেকে নিয়ে চলে যান।

তনুশ্রী মল্লিক আরও জানান, সাড়ে ১১টার দিকে হাশেম আলীর ছেলে রকিব ৫জন লোককে নিয়ে জরুরী বিভাগে আসেন। এ সময় তাকে উদ্দেশ্য করে গালিগালাজ করে তারা। প্রতিবাদের একপর্যায়ে তাকে মারতে গেলে জরুরী বিভাগে থাকা লোকজন তাকে রক্ষা করেন। একপর্যায়ে হাসপাতালের বাইরে বের হলে তাকে চিকিৎসা করার সাধ মিটিয়ে দেবেন বলে হুমকি দিয়ে চলে যান। বিষয়টি তিনি উপজেলা স্বাস্থ্য পরিদর্শক ডাঃ তৈয়েবুর রহমান ও সিভিল সার্জন ডাঃ হুসাইন সাফায়েতকে অবহিত করেছেন।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য পরিদর্শক ডাঃ তৈয়েবুর রহমান জানান, হাসপাতালে কর্তব্যরত সহকারি সার্জন ডাঃ তনুশ্রী মল্লিককে লাঞ্ছিত করার বিষয়টি উর্দ্ধতন কর্তপক্ষ ও পুলিশকে অবহিত করা হয়েছে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ গোলাম মোস্তফা জানান, ডাঃ তনুশ্রী মল্লিকের সরকারি কাজে বাধা, লাঞ্ছনা ও হুমকির ঘটনায় শুক্রবার রাতে থানায় একটি সাধারণ ডায়েরী (১০৮২ নং) করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

খুলনা গেজেট/ এস আই

 

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!