খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৭ মে, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ৪১৩ জন, আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৬৫ হাজার ৭০৪ জন

‘সাকিব‌কে রে‌খেই টেস্ট একাদশ’

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ ক্রিকেটের রহস্যময় এক চরিত্র সাকিব আল হাসান। এই আছেন, এই নেই! বাঁহাতি অলরাউন্ডারকে নিয়ে ধোঁয়াশা আর দোটানা যেন ইঁদুর-বিড়াল খেলার মতো! শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্ট শুরু ১৫ মে। তার দুই দিন আগেও নিশ্চিত হওয়া যায়নি সাকিবকে এই টেস্টের একাদশে পাওয়া যাবে কিনা। যদি-কিন্তুর ওপর ছিল সবকিছু। অবশেষে অবশ্য স্বস্তির খবর মিলেছে।

সাকিবকে নিয়েই আগামীকাল রোববার চট্টগ্রাম টেস্টের একাদশ সাজাবে বাংলাদেশ দল। আজ শনিবার সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছে টাইগারদের টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক। যেখানে মুমিনুল বলেন, ‘সাকিব ভাই খেলবে ইনশাআল্লাহ।’

দুই ম্যাচের একটি টেস্ট সিরিজ খেলতে গত ৮ মে বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা জাতীয় ক্রিকেট দল।১৫ মে হবে সিরিজের প্রথম ম্যাচ, দ্বিতীয় ও শেষটি শুরু হবে আগামী ২৩ মে। এই সিরিজের প্রথম ম্যাচের জন্য গত ৮ মে থেকে চট্টগ্রামে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ দল। তবে ছুটিতে থাকায় সাকিবের দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল ১১ মে।

সাকিব দেশে ফেরেন গত ১০ মে। প্রটোকল অনুযায়ী দলের সঙ্গে যোগ দেওয়ার আগে তার করোনাভাইরাস পরীক্ষা করা হয়। সেই পরীক্ষায় ফল পজিটিভি আসে। এতে চট্টগ্রাম টেস্টে তার খেলা অনেকটাই অনিশ্চিত হয়ে যায়। কিন্তু শুক্রবার অর্থাৎ ১৩ মে পরবর্তীতে আবার পরীক্ষা করা হলে সেই পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

বোর্ডের দেওয়া তথ্য অনুযায়ী শারীরিকভাবে টেস্ট খেলার মতো ফিট থাকলে ১৫ মে প্রথম টেস্টেই পাওয়া যাবে সাকিব আল হাসানকে। সে জন্য শুক্রবার দলের সঙ্গে যোগ দিয়ে আজ ব্যাটিং অনুশীলন করেছেন। তার ব্যাটিংয়ের ধরণ দেখে ইতিবাচক মনে হয়েছে টিম ম্যানেজমেন্টের।

মুমিনুল বলছিলেন, ‘ব্যাটিং তো ভালোই করলো। আমার কাছে দেখে মনে হলো। খেলবে ইনশাআল্লাহ্‌।’




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692