খুলনা, বাংলাদেশ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৮ | ৩০ নভেম্বর, ২০২১

Breaking News

  গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকরের সিদ্ধান্ত। ঢাকা মহানগরে এ সিদ্ধান্ত কার্যকর হবে: বাস মালিক সমিতি।
  রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় মাইনুদ্দিন নিহতের ঘটনায় সড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা
  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫ হাজার ২৬৬ জন ও আক্রান্ত হয়েছেন ৪ লাখ ৩১ হাজার ১৮৯ জন
  রাজশাহী নগরীতে ট্রেনে কাটা পড়ে ডলি পারভীন নামে গ্রামীণ ব্যাংকের কর্মী নিহত

সাকিবের সুটিং দেখতে না পেরে গৃহবধূর আত্মহত্যার চেষ্টা

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান বর্তমানে ‘গলুই’ সিনেমার শুটিং করছেন। এটি নির্মাণ করছেন এস এ হক অলিক। এতে শাকিবের নায়িকা পূজা চেরি। সিনেমাটির শুটিং চলছে জামালপুরের গ্রামীণ অঞ্চলে।

সেখানেই শুটিং দেখার জন্য হাজারো মানুষের ভিড় লেগে আছে। কাছে-দূরের বিভিন্ন এলাকা থেকে মানুষ আসছেন শাকিব-পূজাকে দেখার জন্য। তবে এক গৃহবধূ শাকিবের শুটিং দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেছেন।

গত সোমবার (১১ অক্টোবর) জেলার মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামে এই ঘটনা ঘটেছে। তথ্যটি নিশ্চিত করেছেন মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক।

জানা গেছে, ‘গলুই’ সিনেমার শুটিংয়ের জন্য শাকিব খান অবস্থান করছেন জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়া জেলার সারিয়াকান্দি সীমানার জামথল ঘাটে। তাকে দেখার জন্য প্রতিদিনই বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার মানুষ ছুটে আসছেন। এতে শুটিং করতে গিয়েও বেগ পেতে হচ্ছে তাদের।

সোমবার (১১ অক্টোবর) বিকালে বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিবের শুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন। কিন্তু ইয়াসিন অসুস্থ থাকায় তাকে নিয়ে যেতে পারেননি। এ নিয়েই বাঁধে ঝগড়া। সেই ঝগড়া থেকেই ক্ষুব্ধ হয়ে ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়ঁনা পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন বধূ। পরে দ্রুত ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করেন ইয়াসিন।

উল্লেখ্য, ‘গলুই’ সিনেমাটি সরকারি অনুদান পেয়েছে। এটি প্রযোজনা করছেন খোরশেদ আলম খসরু। সিনেমাটির বাজেট প্রায় ২ কোটি টাকা। এর মধ্যে ৪০ লাখ টাকা নিচ্ছেন শাকিব খান।

সিনেমাটিতে শাকিব অভিনয় করছেন লালু চরিত্রে। যে কিনা গ্রামের সহজ-সরল এক যুবক। অন্যদিকে পূজা অভিনয় করছেন মালা নামের রূপবতী এক তরুণীর ভূমিকায়।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692