খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

সর্বস্তরের মানুষের ভালবাসায় চির বিদায় নিলেন সাংবাদিক অরুণ সাহা

নিজস্ব প্রতিবেদক

সাংবাদিক-সহকর্মীসহ সর্বস্তরের মানুষের ভালবাসায় চির বিদায় নিলেন দৈনিক পূর্বাঞ্চলের বার্তা সম্পাদক অরুণ সাহা (৬০)। খুলনা প্রেসক্লাব, শীতলাবাড়ি মন্দির, দৈনিক পূর্বাঞ্চল কার্যালয় চত্বর, আর্য্য ধর্মসভা মন্দির প্রাঙ্গনে পৃথক পৃথক শ্রদ্ধা শেষে (০২ জানুয়ারি ) দুপুরে রূপসা মহাশশ্মানে তাঁর শেষকৃত্য অনুষ্ঠিত হয়।

এর আগে গত বরিবার (০১ জানুয়ারি) সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  বিকেলে অরুণ সাহা বুকে ব্যাথা অনুভব করলে তাৎক্ষণিক তাঁকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তাঁর শারিরীক অবস্থার আরও অবনতি হয়। পরে তাঁকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

এদিকে পূর্ব ঘোষণা অনুযায়ী  অরুন সাহা’র প্রতি শেষশ্রদ্ধা জানাতে তাঁর মরদেহ সোমবার (০২ জানুয়ারি) সকাল ১০ থেকে বেলা ১১টা পর্যন্ত তাঁর শেষ কর্মস্থল পূর্বাঞ্চল, সাংবাদিক ও সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য বেলা ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত খুলনা প্রেসক্লাব চত্বর ও  ধর্মসভা মন্দিরে নেওয়া হয়।

এখানে বিভিন্ন দল, সংগঠন, প্রতিষ্ঠান ও ব্যক্তির পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। শ্রদ্ধা জানায় খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ, খুলনা মহানগর ও জেলা বিএনপি, বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, খুলনা প্রেসক্লাব, খুলনা সাংবাদিক ইউনিয়নের (কেইউজে), সিপিবি, ওয়ার্কার্স পার্টি সিপিবি, বৃহত্তর খুলনা উন্নয়ন সংগ্রাম সমন্বয় কমিটি, জেলা ও নগর পূজা উদযাপন কমিটি, বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, টিভি ক্যামেরা জার্নালিস্ট এ্যাসোসিয়েশন প্রভৃতি।

অরুণ সাহা ১৯৬২ সালের ৫ ডিসেম্বর নড়াইলের অনিল কুমার সাহা ও নিভা রানী সাহার গৃহে জন্মগ্রহণ করেন। পেশাগত জীবনে খুলনা প্রেসক্লাব ও খুলনা সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠনের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। অরুণ সাহার মৃত্যুর মাত্র ১০দিন আগে তাঁর বাবা অনিল সাহা মারা যান।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!