খুলনা, বাংলাদেশ | ৩০ আশ্বিন, ১৪৩১ | ১৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  খাগড়াছড়ির দীঘিনালাতে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার
  এইচএসসি পরীক্ষা ফল আজ, থাকছে না আনুষ্ঠানিকতা

সম্প্রীতি বিনষ্টকারীরা এখনও আমাদের মাঝে রয়েছে : পীযুষ বন্ধ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদ, বাগেরহাট

সম্প্রীতি বাংলাদেশের সভাপতি বিশিষ্ট নাট্যকার পীযুষ বন্ধ্যোপাধ্যায় বলেছেন, সম্প্রীতি বিনষ্টকারীরা এখনও আমাদের মাঝে রয়েছে। তারা দেশ ও জাতির সুনামক্ষুন্ন করার চেষ্টায় লিপ্ত আছে। সময় এসেছে এদের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।

শুক্রবার (২৫ নভেম্বর) রাতে বাগেরহাট শহরের এসিলাহা মিলনায়তনে সম্প্রীতি বাংলাদেশ, বাগেরহাট জেলা শাখার নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পীযুষ বন্ধ্যোপাধ্যায় আরও বলেন, আমরা দেশ ও জাতির সম্প্রীতি রক্ষায় কাজ করছি। আমাদের এ কাজ চলমান থাকবে। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সকলকে সোচ্চার থাকতে হবে। দেশ ও জাতির উন্নয়নের জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান সম্প্রীতি বাংলাদেশের এই নেতা।

সম্প্রীতি বাংলাদেশ বাগেরহাট জেলা শাখার আহ্বায়ক এ্যাড. মিলন কুমার ব্যানার্জীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন, বাগেরহাটের জেলা প্রশাসক মোঃ আজিজুর রহমান, পুলিশ সুপার কেএম আরিফুল হক, সাবেক সচিব মোহাম্মদ নাসির উদ্দিন আহমেদ, সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মোজাফফর হোসেন, বাগেরহাট জেলা কমিটির সদস্য সচিব শেখ লিয়াকত হোসেন লিটন, ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ। সমাবেশে বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, ধর্মীয় নেতা সহ বিভিন্ন পেশার মানুষ এতে অংশ নেন।

সমাবেশ শেষে জেলা কমিটির আয়োজনে বাউল সঙ্গিতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!