খুলনা, বাংলাদেশ | ৯ আশ্বিন, ১৪২৮ | ২৪ সেপ্টেম্বর, ২০২১

Breaking News

  ঢাকা থেকে জামালপুরগামী কমিউটার ট্রেনে ডাকাতি নিহত ২, আহত ১

সনু নিগমের বাড়িতে সৃজিত-মিথিলা

বিনোদন ডেস্ক

রোববার দুপুরে ফেসবুকে স্ক্রল করতেই একটি ছবিতে চোখ আটকে গেল। ভারতীয় পরিচালক সৃজিত মুখার্জির ওয়ালে পোস্ট করা সেই ছবিতে সনু নিগম, রাফিয়াত রশিদ মিথিলা ও সৃজিত মুখার্জির পাশে অপরিচিত এক নারী। তিনি কে জানতে যোগাযোগ করতেই মিথিলা জানান, ওই নারী সনু নিগমের স্ত্রী মধুরিমা নিগম। সনু নিগমের সঙ্গে কোথায় দেখা হলো? মুম্বাইয়ের বাসিন্দা সনু নিগম কি কলকাতায় নাকি? ফেসবুক ইনবক্সে মিথিলাকে প্রশ্নটি রাখতেই জানান, এটি শনিবার রাতের ছবি। মুম্বাইয়ে সনু নিগমের বাড়িতে তোলা। গায়কের বাড়িতে নিমন্ত্রিত ছিলেন তাঁরা। একপর্যায়ে চারজন মিলে ফ্রেমবন্দী হন। কিন্তু মিথিলা না এখন কলকাতায়? মুম্বাইয়ে গেলেন কবে? এবার বিস্তারিত জানালেন মিথিলা।

শাবাশ মিঠু’ নামের হিন্দি ছবির শুটিং করতে সৃজিত মুখার্জি এখন মুম্বাইয়ে। তিন মাস তাঁকে সেখানেই থাকতে হবে। মিথিলারও ‘মায়া’র শুটিং শেষ। পশ্চিমবঙ্গের পরিচালক রাজর্ষি দের এই ছবিই হতে যাচ্ছে বাংলাদেশের বাইরে মিথিলার প্রথম চলচ্চিত্র। গত ২৮ জুলাই ছবিটির শুটিং শেষ হয়েছে। মিথিলা তাই ভাবলেন, সৃজিতের সঙ্গে কয়েকটা দিন থাকবেন। তাই মেয়ে আইরাকে নিয়ে শুক্রবার কলকাতা থেকে মুম্বাইয়ে উড়াল।

মিথিলা বলেন, ‘অন্য কোনো দরকারে নয়, আমাদের দাওয়াত ছিল সনুদা ও মধুরিমা দিদির বাড়িতে। এমনিই দাওয়াত। সৃজিতের কয়েকটা সিনেমায় সনু নিগম প্লেব্যাক করেছেন। শেষ মুক্তি পাওয়া ছবি ‘গুমনামিতে’ও গেয়েছেন তিনি। আর মধুরিমা দিদি কলকাতার মেয়ে। সৃজিতের সঙ্গে খুব ভালো বন্ধুত্ব। সনু নিগমের গানের অনেক বড় ভক্ত সৃজিত।’

সুন নিগমের বাড়িতে কেমন সময় কাটল, জানতে চাইলে মিথিলা বলেন, ‘খুবই ভালো। গান হলো, আড্ডা হলো, রাতে দারুণ খাওয়াদাওয়া হলো। খুবই ভালো মানুষ তাঁরা। আমি তো ছোটবেলা থেকে সনু নিগমের ভক্ত। এবার সামনাসামনি আড্ডায় শিল্পীর পাশাপাশি মানুষ সনু নিগমকেও দেখার এবং জানার সুযোগ হলো। মানুষ হিসেবে তাঁকে ভীষণ ভালো লেগেছে এবং ডাউন টু আর্থ মনে হয়েছে।’

সৃজিতের হিন্দি ছবি ‘শাবাশ মিঠু’ ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিতালি রাজের জীবন অবলম্বনে তৈরি হচ্ছে। বেশ কিছুদিন ধরেই ছবিটার জন্য জোর প্রস্তুতি নিচ্ছেন তাপসী পান্নু। ময়দানে ব্যাট-বল হাতে রীতিমতো ঘাম ঝরিয়েছেন এই বলিউড নায়িকা। গত বছরই ছবির শুটিং শুরু হওয়ার কথা বলেছিলেন পরিচালক রাহুল ঢোলাকিয়া। কিন্তু লকডাউনের কারণে শুটিং শুরু করা যায়নি। এর মধ্যেই বদলে যায় ছবির পরিচালক। রাহুল ঢোলাকিয়ার পরিবর্তে এখন ছবিটি পরিচালনা করতে যাচ্ছেন সৃজিত মুখার্জি।

 

খুলনা গেজেট/ এএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692