খুলনা, বাংলাদেশ | ১৫ অগ্রহায়ণ, ১৪২৭ | ৩০ নভেম্বর, ২০২০

Breaking News

  ঢাকাকে ৩৭ রানের বড় ব্যবধানে হারিয়ে বঙ্গবন্ধু কাপ ক্রিকেটে জয়ে ফিরলো খুলনা
  ভাস্কর্যকে মূর্তির সঙ্গে তুলনা উসকানির অপচেষ্টা মাত্র : তথ্যমন্ত্রী
  করোনার টিকার দায়িত্ব সশস্ত্র বাহিনীকে দেওয়ার দাবি বিএনপির
  সাড়ে তিন হাজার কোটি টাকারও বেশি অর্থ আত্মসাৎ করে কানাডায় পালিয়ে যাওয়া পিকে হালদারের বিরুদ্ধে সব মামলার নথি চেয়েছে ইন্টারপোল

শ্বশুরবাড়িতে বিষপানে নতুন জামাইয়ের আত্মহত্যা

যশোর প্রতিনিধি

যশোরের চৌগাছায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসে নববিাহিত জামাই জহুরুল ইসলাম নুনু (২৮) বিষপানে আত্মহত্যা করেছেন। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের জয়রামপুর গ্রামের ঠান্ডু মিয়ার ছেলে। শনিবার (২১ নভেম্বর) উপজেলার পাশাপোল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, দুইমাস আগে চৌগাছা উপজেলার পাশাপোল ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আবু জাফরের মেয়ে তাহেরা খাতুনের সাথে জহুরুল ইসলামের বিয়ে হয়। কিন্তু শুরু থেকেই তাহেরা খাতুন তার শ্বশুরবাড়িতে যেতে অস্বীকার করেন। তাকে বেশ কয়েকবার জোরপূর্বক সেখানে পাঠানো হয়। কিন্তু বারবারই তিনি ফিরে আসেন। ১৫ দিন আগে শ্বশুরবাড়ি গিয়ে তাহেরা খাতুন খাওয়া-দাওয়া বন্ধ করে দেন। এরপর ননদ তাকে রঘুনাথপুর পিতার বাড়িতে রেখে যান। শনিবার সকালে জহুরুল তার স্ত্রীকে ফিরিয়ে নিতে শ্বশুর বাড়িতে আসেন। দুপুরে খাওয়া-দাওয়ার পর নিয়ে যেতে চাইলে তাহেরা খাতুন বেঁকে বসেন। এ নিয়ে স্ত্রীর সাথে কথা কাটাকাটির একপর্যায়ে বিকেলে জহুরুল ইসলাম সবার অগোচরে শ্বশুর বাড়িতে বসেই বিষপান করেন। পরে তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক আছিফ রায়হান মৃত ঘোষণা করেন।

মৃত জহুরুল ইসলামের শ্বশুর আবু জাফর বলেন, মেয়েটা শ্বশুর বাড়ি যেতে না চাওয়ায় জামাইকে আমরা ফিরে যেতে বলি। কিন্তু সে ফিরে না গিয়ে বিষপানে আত্মহত্যা করে। খবর পেয়ে জহুরুল ইসলামের পরিবারে সদস্যরা হাসপাতালে এসে এ মৃত্যুকে অস্বাভাবিক দাবি করলে পুলিশ লাশ হেফাজতে নেয়।

চৌগাছা থানার ডিউটি অফিসার এএসআই বাবুল আক্তার জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ রোববার যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

 

খুলনা গেজেট/এমএম



আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন



এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692