খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

শোকাবহ আগস্ট জুড়ে খুলনায় আ’লীগের নানা কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক

শোকাবহ আগস্ট মাস জুড়ে নানান কর্মসূচি হাতে নিয়েছে খুলনা মহানগর ও জেলা আ’লীগ। করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্য সুরক্ষা দুরত্বের বিষয়টি বিবেচনায় নিয়ে এবারের কর্মসুচিতে আনা হয়েছে পরিবর্তন। ব্যাপক জনাকীর্ণ কোন কর্মসুচিই রাখেনি দলটি।

গৃহীত কর্মসুচির মধ্যে রয়েছে- ১ আগস্ট ঈদুল আযহার নামাজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (৪ আগষ্ট) আসর বাদ সাবেক সংসদ সদস্য ও জাতীয় কমিটির সদস্য শেখ নুরুল হক সাহেবের মৃত্যুতে ও খুলনা বিশ্ববিদ্যালয় সাবেক ট্রেজারার প্রফেসর সরদার আবদুর রাজ্জাক সাহেবের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান দলীয় কার্যালয় অনুষ্ঠিত হবে।

এছাড়া, ৫ আগস্ট শেখ কামালের এবং ৮ আগস্ট শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিবের জন্মদিন উপলক্ষে কোরান খতম, দোয়া মাহফিল ও আলোচনা সভা। ১১ আগস্ট এসএম এ রবের মৃত্যু বার্ষিকী উপলক্ষে বিকালে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল, ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে সকালে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ, কালোপতাকা উত্তোলন, কালোব্যাজ ধারণ, বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে মাল্যদান করা হবে। সকল উপজেলা ও ইউনিট অফিসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণ প্রচার করা হবে। একই সাথে প্রত্যেক উপজেলায় ও ওয়ার্ডের মসজিদে মসজিদে কোরান খতম, দোয়া মাহফিল এবং বিকাল ৫টায় দলীয় কার্যালয়ে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

তাছাড়া, ১৭ আগস্ট সিরিজ বোমা হামলা দিবসে বিকালে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবস উপলক্ষে বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।২৪ আগস্ট নারী নেত্রী আইভি রহমানের মৃত্যু দিবসে বিকালে আলোচনা সভা ও দোয়া মাহফিল; আগামী ২৫ আগস্ট মহানগর আ’লীগের সাবেক সভাপতি এ্যাড. মঞ্জুরুল ইমামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিকালে দলীয় কার্যালয়ে দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!