খুলনা, বাংলাদেশ | ৮ মাঘ, ১৪২৭ | ২২ জানুয়ারি, ২০২১

Breaking News

  দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৬১৯
  নোয়াখালিতে বেলুনের সিলিন্ডার বিস্ফোরনে নিহত ৩
  এক ম্যাচ হাতে রেখেই টাইগারদের সিরিজ জয়

শেষ বেলায় মেয়েকেও হারাচ্ছেন ট্রাম্প

শেষ বেলায় বাবা ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন মেয়ে ইভাঙ্কাও। নিজের রাজনৈতিক ক্যারিয়ার উজ্জ্বল করতে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট-নির্বাচিত জো বাইডেনের শপথ অনুষ্ঠানে যোগ দিতে চান তিনি।

রাজনৈতিক ক্যারিয়ার বাঁচিয়ে রেখে ইতিবাচকভাবে সামনে এগিয়ে যাওয়ার জন্য এটা করা দরকার মনে করেন ইভাঙ্কা। কিন্তু ট্রাম্প সেটা পছন্দ করছেন না।

একে সবচেয়ে খারাপ সিদ্ধান্ত হবে বলে মেয়েকে সতর্ক করে দিয়েছেন বিদায়ী প্রেসিডেন্ট। বিষয়টি নিয়ে বাপ-মেয়ের মধ্যে তীব্র মতবিরোধ দেখা দিয়েছে ডেইলি মেইল জানিয়েছে।

বাইডেনের শপথ ও অভিষেক অনুষ্ঠানে যোগ না দেয়ার বিষয়ে ট্রাম্পের সিদ্ধান্তের বিরোধিতা করছেন ট্রাম্পের অন্য সন্তানরাও। তারা পিতাকে নিয়ন্ত্রণের জন্যে মরিয়া হয়ে চেষ্টা করছেন।

ট্রাম্প বলছেন, বাইডেনের অনুষ্ঠানে তার সন্তানদের যোগ দেয়া হবে অপমানজনক এবং পরিবারটির উচিত ঐক্যবদ্ধ হয়ে সামনে আগানো।

একটি সূত্র বলেছে, ইভাঙ্কা উদ্বিগ্ন। তিনি উদ্বিগ্ন পিতা শপথ অনুষ্ঠানে যাচ্ছেন না। তিনি নিজেও যদি এতে উপস্থিত না হন তাহলে তার প্রতিশ্রুতিশীল রাজনৈতিক ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হবে।

তাই তিনি সিদ্ধান্ত নিয়েছেন নিজের সুনাম ধরে রাখার জন্য তিনি যা কিছু করতে পারেন। তবে ট্রাম্পের মতে- এর অর্থ হবে সে ওইসব কারসাজিকারীদের সঙ্গে যুক্ত হয়েছে, যারা তাকে ক্ষমতা থেকে নামানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

শপথ অনুষ্ঠানে গেলে ইভাঙ্কার হাজারো সমর্থক কষ্ট পাবে এবং এটা হবে তার সবচেয়ে বাজে সিদ্ধান্ত।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692