খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ১৯ মে, ২০২২

Breaking News

  ২২ মে পর্যন্ত বাড়ানো হলো সরকারি-বেসরকারি হজযাত্রী নিবন্ধনের সময়
  সংসদের বাজেট অধিবেশন বসছে ৫ জুন

শিল্পী সমিতির নির্বাচন : কোন তারকা লড়ছেন কার বিরুদ্ধে?

বিনোদন ডেস্ক

জমে উঠেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। বুধবার বিকেলে মনোনয়নপত্র জমা দিয়েছেন প্রার্থীরা।

এবারের নির্বাচনে সভাপতি পদে অভিনেতা মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খান একই প্যানেল থেকে নির্বাচন করছেন। অন্যদিকে সভাপতি পদে অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে চিত্রনায়িকা নিপুণ আক্তার একই প্যানেল থেকে নির্বাচন করছেন।

চূড়ান্ত পূর্ণাঙ্গ প্যানেলের তালিকাও আজ বিকেলে ঘোষণা করেছে তাঁরা। যেখানে সভাপতি পদে লড়াই জমবে নায়ক ও খলনায়কের। আগামী ২৮ জানুয়ারির ভোটে এই পদের জন্য লড়বেন ইলিয়াস কাঞ্চন ও মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদের জন্য লড়াই জমবে পর্দার নায়ক-নায়িকার। জায়েদ খান ও নিপুণ আক্তার এই পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন।

দুটি সহ-সভাপতি পদের জন্য লড়াই করবেন চার অভিনেতা। তাঁরা হলেন মনোয়ার হোসেন ডিপজল, মাসুম পারভেজ রুবেল, রিয়াজ আহমেদ ও ডি এ তায়েব।

সহ-সাধারণ সম্পাদক পদের জন্য লড়বেন সাইমন সাদিক ও সুব্রত বড়ুয়া। সাংগঠনিক সম্পাদক পদের জন্য লড়বেন আলেকজান্ডার বো ও শাহনূর। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন নিরব হোসেন ও জয় চৌধুরী। দপ্তর ও প্রচার সম্পাদক পদে শেখ আরমান ও জে কে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন ও মামনুন হাসান ইমন, কোষাধ্যক্ষ পদে আজাদ খান ও ফারহান।

আর দশ কার্যকরী পরিষদের সদস্য পদের জন্য লড়াই করছেন রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুণা বিশ্বাস, মৌসুমী, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান, হাসান জাহাঙ্গীর, অমিত হাসান, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমিন, কেয়া, পরী মণি, গাঙ্গুয়া, সীমান্ত।

আগামী ২৮ জানুয়ারি হতে যাচ্ছে সমিতির ১৭তম নির্বাচন। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692