খুলনা, বাংলাদেশ | ১২ কার্তিক, ১৪৩১ | ২৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

শিক্ষা সফরে যেতে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় স্কুলের শিক্ষা সফরে যেতে বাঁধা দেওয়ায় বাবা-মায়ের উপর অভিমান করে প্রান্ত মন্ডল (১৬) নামে দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্র গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার লক্ষীখোলা কলেজিয়েট বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র। সে ঠাকুরণবাড়ী গ্রামের আনন্দ কুমার মন্ডলের ছেলে।

ঘটনাটি ঘটেছে সোমবার (১৩ ফেব্রুয়ারী) সকালে উপজেলার লস্কর ইউনিয়নের ঠাকুরণবাড়ীতে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, আগামী ১৬ ফেব্রুয়ারি বিদ্যালয় থেকে শিক্ষা সফরে যাওয়ার দিন ধার্য করা হয়। এতে বাবা-মায়ের কাছে টাকা চাইলে তাদের সাথে তার মতদ্বন্দ্ব দেখা দেয়। সর্বশেষ টাকা না পেয়ে সে ঘটনার দিন সোমবার সকালে নিজ ঘরের আড়ায় গলায় রশি দেয়।সকালে তার মা রান্না শেষে তাকে ঘরে ডাকতে গিয়ে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার দেয়। এসময় প্রতিবেশীরা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এব্যাপারে স্থানীয় লস্কর ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে পারিবারিক কারণে আত্মহত্যা করে থাকতে পারে বলে জানান।

পাইকগাছা থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউর রহমান জানান, স্কুল থেকে শিক্ষা সফরে যাওয়া নিয়ে পারিবারের সাথে মতদ্বন্দ্ব হওয়ায় সে আত্মহত্যা করে থাকতে পারে। হাসপাতালে সুরোত হাল রিপোর্ট সম্পন্ন হয়েছে। তবে লাশের ময়না তদন্ত না করতে অনাপত্তিসহ সৎকারের জন্য ডিসি স্যারের কাছে পরিবারের পক্ষে আবেদন করা হয়েছে। সিদ্ধান্ত পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

খুলনা গেজেট/ বি এম এস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!