খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৯ | ২৭ মে, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ৪১৩ জন, আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৬৫ হাজার ৭০৪ জন

শিক্ষাবিদ মোঃ নূরুল ইসলামের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক

শিক্ষাবিদ ও সমাজসেবক মোঃ নূরুল ইসলাম মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১ টায় নগরীর শেখপাড়াস্থ বাসায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৭ বছর। তিনি বেশ কিছু দিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি খুলনা বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মোঃ ফয়সাল ইসলামের পিতা। স্ত্রী ও দুই পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন, ছাত্র-ছাত্রী ও গুণগ্রাহী রেখে গেছেন এই শিক্ষাবিদ।

আজ বাদ যোহর শেখপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে টুটপাড়া কবরস্থানে তাকে দাফন করা হবে।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মোঃ ফয়সাল ইসলামের পিতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

অনুরূপভাবে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, শহিদ বুদ্ধিজীবী ডা. আলীম চৌধুরী চিকিৎসা কেন্দ্রের পরিচালক (ভারপ্রাপ্ত) ডাঃ কানিজ ফাহমিদা, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান এবং উপ-পরিচালক গাজী আলাউদ্দিন আহমদ।

খুলনা বিশ্ববিদ্যালয়ে শহিদ বুদ্ধিজীবী ডা. আলীম চৌধুরী চিকিৎসা কেন্দ্রে কর্মরত সহকারী রেজিস্ট্রার মোঃ ফয়সাল ইসলামের পিতার ইন্তেকালে বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ তারিকুজ্জামান লিপন শোক প্রকাশ করেছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692