খুলনা, বাংলাদেশ | ৪ ভাদ্র, ১৪২৯ | ১৯ আগস্ট, ২০২২

Breaking News

  ২৪ ঘন্টায় বিশ্বজুড়ে করোনায় আক্রান্ত হয়েছেন ৭ লাখ ৩৭ হাজার ৩৪০ জন এবং মৃত্যু হয়েছে ১ হাজার ৭৫৩ জনের

মোড়েলগঞ্জে শিক্ষকদের সাথে অসদাচারণের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

মোড়েলগঞ্জ প্রতিনিথি

বাগেরহাটের মোড়েলগঞ্জে একটি বিদ্যালয়ের শিক্ষকদেরকে গালমন্দ ও মারপিটের হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন চার শতাধিক শিক্ষার্থী ও শিক্ষক-কর্মচারিরা। শনিবার বেলা ১১টার দিকে গুলিশাখালী রফিজ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি আনোয়ার হোসেন তালুকদার ও তার ছেলে শহিদুল ইসলাম শান্ত’র অসদাচারণের প্রতিবাদে বিদ্যালয় চত্বরে এ প্রতিবাদ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে প্রধান শিক্ষক বেলায়েত হোসেন তালুকদার, সহকারি শিক্ষক মো. হেলাল উদ্দিন, আব্দুল আলীম, কবিতা রানী, শিক্ষার্থী ফাহমিদা লিয়া, হাদিউল ইসলাম, জহির মৃধা, জাহিদুল ইসলাম সানী, খাদিজা আক্তার, সামিয়া আক্তার, হাবিবা আক্তার, রুবনা তাবাসসুম প্রমুখ বক্তৃতা করেন।
বক্তারা বলেন, আনোয়ার হোসেন বর্তমান কমিটির সভাপতি নির্বাচিত হতে না পেরে প্রধান শিক্ষকসহ কয়েকজন শিক্ষককে অফিস কক্ষে ঢুকে এবং রাস্তা-ঘাটে গালমন্দ করেন। ধারালো অস্ত্র নিয়ে কোপাতে উদ্ধত হন। শিক্ষার্থীদেরকে বিদ্যালয়ে যেতে বাঁধা প্রদান করেন।

ইতোমধ্যে, প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুটি হয়রানীমূলক মামলা ও বিভিন্ন দপ্তরে বেশ অভিযোগ দায়ের করেছেন আনোয়ার হোসেন। এ ছাড়াও সাবেক সভাপতির সহযোগীদের বিরুদ্ধে বিদ্যালয়ের নির্মানাধীন ভবনের ঠিকাদের নিকট চাঁদা দাবি ও মালামাল চুরি করে নেওয়ারও অভিযোগ করেন শিক্ষক-শিক্ষার্থীরা।
এ বিষয়ে জানতে চাইলে ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি মো. আনোয়ার হোসেন বলেন, তার বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করছে। উল্লেখিত অভিযোগের কোন ভিত্তি নেই।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692