খুলনা, বাংলাদেশ | ২০ শ্রাবণ, ১৪২৮ | ৪ আগস্ট, ২০২১

Breaking News

  পরীমণিকে আটকের পর রাজ মাল্টিমিডিয়ার সত্বাধিকারী নজরুল ইসলাম রাজের বনানীর বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাব
  বনানীর বাসা থেকে চিত্রনায়িকা পরীমনি আটক, বিপুল মাদক উদ্ধার

শখ মেটাতেই অজয়ের পৌনে ১৯ কোটি রুপি ঋণ

বিনোদন ডেস্ক

কথায় আছে, শখের তোলা আশি টাকা! আর তারকাদের শখের কথা হলে তো আর কথা-ই নেই। আর বলিউড তারকারা শখের বশে কত কিছুই না করেন। এই যেমন শাহরুখের মান্নাত তো অমিতাভ বচ্চনের জলসা।

এবার বড় বাড়ির শখ সামনে আনলেন বলিউড অভিনেতা অজয় দেবগন। শখের বসে মুম্বাইয়ের জুহুতে এক বিলাসবহুল বাংলো কিনে বসলেন। এর আনুমানিক দাম সাড়ে ৪৭ কোটি রুপি।

সম্প্রতি বিগ বি ৩১ কোটি রুপিতে সম্পত্তি কেনেন। এর ঠিক পরপরই সামনে এল অজয়ের এ বাংলোর কথা। বর্তমানে স্ত্রী কাজল ও দুই সন্তানকে নিয়ে জুহুর একটি আবাসনে থাকেন অভিনেতা। সেই একই লেনে নতুন এ সম্পত্তি কিনেছেন অজয়।

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, অজয়ের নতুন এ বাংলোর আয়তন ৪৭৪ স্কয়ার মিটার। বাংলোটি কিনতে নাকি ব্যাংক থেকে পৌনে ১৯ কোটি রুপি ঋণ নিয়েছেন এ অভিনেতা। গত বছরের শেষে এ নতুন সম্পত্তি কেনার সিদ্ধান্ত নেন অজয়। অবশেষে চলতি বছরে মে মাস নাগাদ এ সম্পত্তির মালিকানা যায় অজয় ও তার মায়ের নামে।

শুধু বাড়ি নয়, গাড়ির প্রতিও রয়েছে অজয়ের ভালোবাসা। তার গ্যারেজে রয়েছে বিশ্বের নামিদামি সব ব্র্যান্ডের দামি বিলাসবহুল সব গাড়ি। এছাড়াও তার রয়েছে নিজস্ব জেট হকার ৮০০, যার দাম প্রায় ৮৪ কোটি রুপি।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692