খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪২৯ | ৫ জুলাই, ২০২২

Breaking News

  গত ২৪ ঘণ্টায় বিশ্বে ৭০২ জনের মৃত্যু হয়েছে ও নতুন করে এ ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩ লাখ ২৯ হাজার ৬৬ জন

লোহাগড়ায় স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় ধর্ষকের ফাঁসির দাবিতে মানববন্ধন

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম ও ৪র্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে এবং ধর্ষককে দ্রুত আটক ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও এলাকাবাসি । বুধবার(১৮ মে) দুপুরে বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়।

মানববন্ধনে বিদ্যালয়ের শত শত শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকারা ও এরকাবাসী অংশগ্রহণ করেন । এ মানববন্ধনে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক নায়ার সুলতানা, সহকারি শিক্ষক মোসাঃ সেলিনা পারভিন, শেখ মোঃ সোহেল রানা, মোঃ হাবিবউল্লাহ প্রমুখ । বক্তরা ধর্ষক জাহিদ শেখকে দ্রুত আটক করে দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাসিঁর দাবি জানান যেন ভবিষ্যাতে এধরনের জঘন্য কাজ কেউ করতে সাহস না পায়।

মামলার বিবরণে জানা গেছে, গত সোমবার আনুমানিক বিকাল ৪ টার দিকে উপজেলার ইতনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির (১০) ও তার বান্ধবী ৪র্থ শ্রেণির ছাত্রীকে(৯) তাদের বাড়ির পাশে প্রতিবেশী চাচা ইতনা দক্ষীনপাড়ার মৃত আবুল হোসেনের ছেলে লম্পট জাহিদ শেখ(৬০) লেবু খাওয়ার প্রলোভন দেখিয়ে তার নিজ ঘরে ডেকে নিয়ে দরজা বন্ধ করে দেয়। এসময় ওই শিশুদের ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ৫ম শ্রেণির ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করে। পরে ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়। এসময় ৫ম শ্রেণির ছাত্রীর চাচী তাদের চিৎকার শুনে এগিয়ে গেলে ধর্ষক পালিয়ে যায়। এ ঘটনায় ৫ম শ্রেণির মাতা মিতা বেগম বাদী হয়ে ধর্ষক জাহিদ শেখকে আসামী করে লোহাগড়া থানায় মামলা দায়ের করেন। মামলা নং-১২,তাং-১৭/০৫/২২।

গ্রামবাসীরা জানায় , ধর্ষক লম্পট জাহিদ শেখ ৬/৭টা বিয়ে করেছে এবং ৪ টা স্ত্রী তার ঘরে আছে।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু হেনা মিলন বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে, ধর্ষিতাদের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং ধর্ষক জাহিদ শেখকে আটকের চেষ্টা চলছে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692