খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  রিসেট বাটন বলতে ৭১ এর গর্বিত ইতিহাস নয় দূর্নীতিগ্রস্থ রাজনীতি মুছে নতুন সূচনার কথা বলেছেন ড. ইউনূস : প্রেস উইং
  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত
প্রকৃত অপরাধীদের খুঁজে বের করার অনুরোধ

রূপসার শিয়ালীর ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ সালাম মূর্শেদীর

নিজস্ব প্রতিবেদক

রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের শিয়ালী গ্রামে ঘটে যাওয়া ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় সংসদ সদস্য ও ক্রিড়াবিদ আব্দুস সালাম মূর্শেদী।

এক বিবৃতিতে তিনি বলেন, সৃষ্টির আদিকাল থেকেই বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির মিলনক্ষেত্র। আর বাংলাদেশ আওয়ামী লীগ এই দেশের অসাম্প্রদায়িক রাজনীতির ধারক ও বাহক। বর্তমান সরকারের শাসনামলে এখানে সকল ধর্ম ও বর্ণের মানুষ নির্বিঘ্নে ও নিরাপদে যার যার ধর্ম শান্তিপূর্ণ ভাবে প্রতিপালন করছেন ও সুখে শান্তিতে পরস্পরে মিলেমিশে বসবাস করছেন।

প্রধানমন্ত্রীর দেয়া ‘ধর্ম যার যার উৎসব সবার’ শ্লোগানকে ধারণ করেই আমরা সর্বদা নিজ এলাকায় জনসেবামূলক কাজে নিজেদের নিয়োজিত রেখেছি। জাতির পিতার হাতে গড়া ও তার সুযোগ্যকন্যা আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী, ধর্মান্ধ, অরাজকতা ও বিশৃঙ্খলা সৃষ্টিকারিদের কোন ঠাঁই নেই।

বিবৃতিতে তিনি আশা প্রকাশ করেন, বর্তমান সরকারের প্রশাসন অবশ্যই ‘শিয়ালিতে’ এই অরাজকতা সৃষ্টিকারিদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসবে ও উপযুক্ত শাস্তি নিশ্চিত করবে। তিনি এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে সংশ্লিষ্ট সকলকে ধৈর্য ধারণ করে প্রকৃত অপরাধীদের খুঁজে বের করতে প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করার অনুরোধ জানিয়েছেন।

 

খুলনা গেজেট/ এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!