খুলনা, বাংলাদেশ | ২ মাঘ, ১৪২৭ | ১৬ জানুয়ারি, ২০২১

Breaking News

  ইন্দোনেশিয়ায় ভূমিকম্পে নিহত বেড়ে ৪২
  দ্বিতীয় ধাপে ৬০ টি পৌরসভায় ভোট আজ

রায়ান রেনল্ডসকে নিয়েই তৈরি হচ্ছে ডেডপুল থ্রি

বিনোদন ডেস্ক

বিশ শতকে এসে ডিজনিকে ফক্স কিনে নেয়ার পর থেকেই আর-রেটেড সুপারহিরো ফিল্ম ফ্র্যাঞ্চাইজের ভবিষ্যৎ নিয়ে নানা প্রশ্ন উঠছে। যার মধ্যে মার্ভেল ভক্তদের একটি বড় অংশের প্রশ্ন ছিল, ডেডপুল ফ্র্যাঞ্চাইজির ভবিষ্যৎ কি হবে? সিরিজটি চলমান থাকবে নাকি বন্ধ হয়ে যাবে?

সেই সব প্রশ্ন-শঙ্কায় থাকা সিনেমাপ্রেমীদের জন্য সুখবর। মার্ভেল প্রেসিডেন্ট কেভিন ফেইগ বলেন, ‘ডেডপুল থ্রি’ নির্মাণ হবে। সিনেমাটি তৈরি হবে মার্ভেলের তত্ত্বাবধানেই। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালের শুরুর দিকে প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে সিনেমাটি।

‘ডেডপুল থ্রি’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন রায়ান রেনল্ডস। নতুন এই কিস্তির স্ক্রিপ্ট নিয়ে কাজ করছেন লিজি মলিনিয়াক্স এবং ভেন্ডি মলিনিয়াক্স।

নতুন বছরের পরিকল্পনা নিয়ে গণমাধ্যমে আলাপকালে কেভিন ফেইগ আরও জানান, ‘ডেডপুল থ্রি’ সিনেমাটি আর রেটেডই থাকছে। সিনেমাটির স্ক্রিপ্ট নিয়ে এখনো কাজ করা হচ্ছে। চলতি বছর রায়ান প্রচুর ব্যস্ত সময় পার করছেন। এ বছর সিনেমাটির কাজ আমরা শুরু করতে পারছি না। এখানে দর্শক প্রচুর চমক পাবেন।

মার্ভেলের বর্তমান কাজ নিয়ে তিনি আরও জানান, মার্ভেল ইতিমধ্যে ‘থর ফোর’ এবং ‘স্পাইডার ম্যান থ্রি’র চিত্রগ্রহণের কাজ করছে। এরপরই ‘ডক্টর স্ট্রেঞ্জ টু’, ‘ব্ল্যাক প্যান্থার টু’ এবং ‘ক্যাপ্টেন মার্ভেল টু’ সিনেমার কাজ শুরু হবে।

খুলনা গেজেট/কেএম







খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692