খুলনা, বাংলাদেশ | ১২ বৈশাখ, ১৪৩১ | ২৫ এপ্রিল, ২০২৪

Breaking News

  রাঙামাটির সাজেকে শ্রমিকবাহী মিনি ট্রাক পাহাড়ের খাদে পড়ে ৯ জন নিহত

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্র থেকে চুরি হওয়া ৪৭ লক্ষ টাকার মেশিন উদ্ধার, চার চোর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,বাগেরহাট

বাগেরহাট রামপাল তাপ বিদ্যুৎ কেন্দ্র থেকে চুরি হওয়া কয়লা পরীক্ষার মেশিন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে ঢাকার যাত্রাবাড়ি কোনাপাড়স্থ এলাকার দরবার শরীফ রোডের জনৈক হারুন অর রশিদের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। উদ্ধার হওয়া কয়লা পরীক্ষার মেশিনের মূল্য ৪৭ লাখ টাকা।

গ্রেপ্তারকৃতরা হল, পিরোজপুর জেলা সদরের নরখালী গ্রামের নূরুল আলমের পুত্র দুর্ধর্ষ চোর মো. রাব্বি ইসলাম ওরফে গোলাম রাব্বি , ফকিরহাট উপজেলার খাজুরা লখপুর গ্রামের শামসুল আলমের পুত্র আ. করিম, রামপাল উপজেলার চিত্রা গ্রামের প্রকাশ শীলের পুত্র কার্তিক শীল ও বর্ণিত গ্রামের মো. বাচ্চু শেখের পুত্র মো. বাদশা শেখ।

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের মধ্যে তালাবদ্ধ একটি কক্ষ থেকে ৪৭ লক্ষ টাকা মূল্যের কয়লা পরীক্ষার মেশিন (BOMB CALORIMETER) চুরির ঘটনা ঘটে। ১৬ জানুয়ারি রামপাল থানায় এ সংক্রান্ত একটি মামলা দায়ের করেন তাপবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক (সিকিউরিটি ও প্রশাসন) মোঃ অলিউল্লাহ।

রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন শুক্রবার দুপুর ১২ টায় তার সম্মেলন কক্ষে সাংবাদিকদের বলেন, অত্যন্ত মূল্যবান মেশিনটি চুরির পর থানায় মামলা হয়। আমরা তদন্ত শুরু করি। বাগেরহাটের জেলা পুলিশ সুপারের নির্দেশনায় বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। প্রাথমিকভাবে কয়েকজন চোরকে সনাক্ত করে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা মেশিনটি চুরির কথা শিকার করে। এরপর ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কোনাপাড়াস্থ এলাকার একটি বাড়ি থেকে মেশিনটি উদ্ধার করে থানায় আনা হয়। আসামি ৪ জনকে আদালতে পাঠিয়ে অধিকতর তদন্তের স্বার্থে রিমান্ড চাওয়া হবে। এর সাথে আর কেউ জড়িত আছে কি না সে বিষয়ে তদন্ত অব্যাহত আছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!