খুলনা, বাংলাদেশ | ১৭ ফাল্গুন, ১৪৩০ | ১ মার্চ, ২০২৪

Breaking News

  কুমিল্লায় যুবলীগ নেতা জাহাঙ্গীর হত্যা : ১০ জনের মৃত্যুদণ্ড, ৮ জনের যাবজ্জীবন

রাজস্ব ফাঁকি দিয়ে চ্যানেল সম্প্রচারের বিরুদ্ধে র‌্যাবের অভিযান, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধভাবে বিভিন্ন চ্যানেল সম্প্রচারের বিরুদ্ধে অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময়ে র‌্যাব সম্প্রচারে ব্যবহৃত ডিভাইসসহ ২জনকে গ্রেপ্তার করে। মঙ্গলবার দুপুরে তাদের সোনাডাঙ্গা থানাধীন শিববাড়ি মোড় থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া দু’জন হল, মোঃ জাকির হোসেন জুয়েল ও মোঃ আনোয়ার হোসেন রাজু।
র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, সোনাডাঙ্গা থানাধীন শিববাড়ি মোড় এলাকার ইউ ক্যাবল টিভি নেটওয়ার্ক প্রতিষ্ঠানের কতিপয় ব্যক্তি লাইসেন্স ব্যতীত রাজস্ব ফাকি দিয়ে অবৈধভাবে বিভিন্ন চ্যানেল সম্প্রচার করে আসছে। যার ফলে সরকার বিপুল পরিমান রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬, খুলনার স্পেশাল কোম্পানির একটি চৌকস আভিযানিক দলটি চক্রটিকে গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, খুলনা স্পেশাল কোম্পানির একটি আভিযানিক দল বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) একটি টিমের সমন্বয়ে দুপুরে গোপন তথ্যের ভিত্তিতে খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানাধীন শিববাড়ি মোড়ে ইউ ক্যাবল টিভি নেটওয়ার্ক প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে। এ সময়ে উল্লিখতদের কাছ থেকে অবৈধভাবে চ্যানেল সম্প্রচারের কাজে ব্যবহৃত স্যাটেলাইট রিসিভার, এ্যানটেনা, এলএনবি ইত্যাদি বেতার সরঞ্জামাদি উদ্ধার পূর্বক জব্দ করা হয়। জব্দ হওয়া আলামত ও গ্রেপ্তার হওয়াদের থানায় হস্তান্তর করা হয়েছে।

খুুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!